Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL

করোনার বিরুদ্ধে জিতে বাড়ি ফিরলেন নাইটদের বরুণ, সন্দীপ

দুই আক্রান্ত ক্রিকেটারকে ১০ দিনের নিভৃতবাসে পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। এই নিভৃতবাস কাটিয়ে বাড়ি ফিরলেন বরুণ ও সন্দীপ।

বাড়ি ফিরলেও নাইটদের দুই ক্রিকেটারকে ডাক্তারি পরামর্শ নিতে হবে।

বাড়ি ফিরলেও নাইটদের দুই ক্রিকেটারকে ডাক্তারি পরামর্শ নিতে হবে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৮:০৯
Share: Save:

কোভিডের বিরুদ্ধে জিতে অবশেষে বাড়ি ফিরলেন বরুণ চক্রবর্তী সন্দীপ ওয়ারিওরকলকাতা নাইট রাইডার্সের এই দুই ক্রিকেটার সবার প্রথমে করোনায় আক্রান্ত হয়েছিলেন। তারপর দুই আক্রান্ত ক্রিকেটারকে ১০ দিনের নিভৃতবাসে পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। এই নিভৃতবাস কাটিয়ে বাড়ি ফিরলেন বরুণ ও সন্দীপ। তবে সুস্থ থাকলেও কেকেআর-এর চিকিৎসকদের সঙ্গে দুই ক্রিকেটারকে নিয়মিত যোগাযোগ রাখার নির্দেশ দিয়েছে বিসিসিআই

এই বিষয়ে এক বোর্ড কর্তা বলেন, “বরুণ ও সন্দীপ ১০ দিনের নিভৃতবাস কাটিয়ে ইতিমধ্যেই বাড়ি পৌঁছে গিয়েছে। তবে ওদের স্বাস্থ্যের ব্যাপারটা কলকাতা নাইট রাইডার্সের ডাক্তাররা দেখভাল করবে।”

চলতি বছর আইপিএল মাঝপথে বাতিল হয়ে যাওয়ার আগে এই দুই ক্রিকেটার প্রথম আক্রান্ত হয়েছিলেন। পরে অনুশীলন করার সময় সন্দীপ ওয়ারিওরের থেকে ভাইরাস দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্রের শরীরে ছড়িয়ে যায়। সেই ঘটনার পরেও আইপিএল বন্ধ করে করে দেওয়ার সিদ্ধান্ত নেয়নি বিসিসিআই। তবে চেন্নাই সুপার কিংস শিবির ও ঋদ্ধিমান সাহা কোভিডে আক্রান্ত হওয়ার পর গত ৪ মে ক্রোড়পতি লিগ এ বারের মতো বাতিল করে দেওয়ার সিদ্ধান্ত নেয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE