Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Peng Shuai

Peng Shuai: নিখোঁজ চিনা টেনিস খেলোয়াড় কি বাড়িতেই? দাবি সংবাদমাধ্যমের, প্রতিবাদী জোকোভিচও

চিনের টেনিস খেলোয়াড় পেং শুয়াইকে কি খুঁজে পাওয়া গিয়েছে? এক চিনা সাংবাদিকের করা পোস্টে ছড়িয়ে পড়েছে ধন্দ।

কোথায় রয়েছেন পেং শুয়াই?

কোথায় রয়েছেন পেং শুয়াই? ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ২০:৩৯
Share: Save:

চিনের টেনিস খেলোয়াড় পেং শুয়াইকে কি খুঁজে পাওয়া গিয়েছে? এক চিনা সাংবাদিকের করা পোস্টে ছড়িয়ে পড়েছে ধন্দ। সেই সাংবাদিক জানিয়েছেন, পেং নাকি নিজের বাড়িতেই রয়েছেন। সকলের সপ্তাহান্তের শুভেচ্ছাও জানিয়েছেন। তবে পেং-এর বিরুদ্ধে প্রতিবাদ ক্রমশ বাড়ছে। নবতম সংযোজন নোভাক জোকোভিচ।

চিনের কমিউনিস্ট পার্টির চালিত সংবাদপত্রে ‘গ্লোবাল টাইমস’-এর মুখ্য সম্পাদক হু জিং টুইটারে লিখেছেন, ‘গত কয়েকদিন ধরে নিজের বাড়িতেই খোলামনে রয়েছে পেং। ও চায় না কেউ ওকে বিরক্ত করুক। কিছুদিনের মধ্যেই প্রকাশ্যে আসবে এবং কোনও অনুষ্ঠানে অংশ নেবে’।

যদিও তার আগেই ওই সংবাদপত্রের এক সাংবাদিক পেং-এর কিছু ছবি প্রকাশ করে জানান, তিনি নিজের বাড়িতেই রয়েছেন। সেই ছবি ভাইরাল হয়েছে। তবে ছবির সত্যতা এখনও পর্যন্ত কেউই স্বীকার করেননি।

শনিবার জোকোভিচ জানিয়েছেন, চিনে সমস্ত প্রতিযোগিতা বয়কট করার যে সিদ্ধান্ত নিয়েছে মহিলাদের টেনিস সংস্থা, তাকে তিনি সমর্থন করছেন। জোকোভিচের কথায়, “গোটা টেনিস বিশ্বের এই মুহূর্তে উচিত পেং এবং তার পরিবারের পাশে দাঁড়ানো। কারণ, এই সমস্যা সমাধান হওয়ার আগে চিনে কোনও প্রতিযোগিতা আয়োজন করা হলে সেটা খুব অবাক করা হবে। এটা একটা ভয়ঙ্কর ঘটনা। একটা মানুষ পুরো নিখোঁজ। ভাবা যায়!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Peng Shuai Chinese Communist Party Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE