Advertisement
২৫ এপ্রিল ২০২৪
french open

Novak Djokovic: টিকা না নিলে ফরাসি ওপেনেও খেলতে পারবেন না জোকোভিচ

এখনও করোনার টিকা নেননি জোকোভিচ। রবিবার অস্ট্রেলিয়ার আদালতে লড়াইয়ে হেরে গিয়েছেন তিনি।

আরও বিপদ নোভাকের।

আরও বিপদ নোভাকের। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ১৮:৫২
Share: Save:

নোভাক জোকোভিচের থেকে মুখ ফিরিয়ে নিল ফরাসি ওপেনও। সে দেশে পাশ হয়েছে একটি নতুন আইন, যেখানে বলা হয়েছে, টিকার শংসাপত্র ছাড়া কাউকেই ফরাসি ওপেনে খেলতে দেওয়া হবে না।

এখনও করোনার টিকা নেননি জোকোভিচ। রবিবার অস্ট্রেলিয়ার আদালতে লড়াইয়ে হেরে গিয়েছেন তিনি। ফিরতে হয়েছে দেশে। রবিবার ফ্রান্সের সংসদে টিকা সংক্রান্ত একটি আইন আনা হয়েছে, যেখানে রেস্তোরাঁ, কাফে, সিনেমা এবং লম্বা দূরত্বের ট্রেনে ওঠার জন্য যে কোনও মানুষের টিকার শংসাপত্র দরকার।

ফরাসি মন্ত্রকের তরফে বলা হয়েছে যে, আইন চালু হওয়া থেকেই সকলের প্রতি তা প্রযোজ্য হবে। দর্শক বা ক্রীড়াবিদ, কারও ক্ষেত্রেই আলাদা আচরণ করা হবে না। ফরাসি ওপেন মে-তে হওয়ার কথা রয়েছে। পরিস্থিতি তখন পরিবর্তন হয়ে যেতে পারে। কিন্তু এই আইন চালু থাকলে কেউই তার থেকে ছাড় পাবেন না।

২১তম গ্র্যান্ড স্ল্যাম জিততে অস্ট্রেলিয়ান ওপেনে নামার কথা ছিল সার্বিয়ার টেনিস-তারকা জোকোভিচের। কিন্তু তিনি টিকা নেননি। পাশাপাশি নিজের আবেদনপত্রেও ভুল তথ্য দাখিল করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

french open Tennis Novak Djokovic COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE