Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪

অনুদান আটকালেই শাস্তি হবে, হুঙ্কার ক্রীড়ামন্ত্রীর

নয়াদিল্লিতে সোমবার কমনওয়েলথ গেমসে পদকজয়ীদের সংবর্ধনা অনুষ্ঠানে ক্রীড়ামন্ত্রী অবশ্য এটাও বললেন যে কারও বিরুদ্ধে অভিযোগ করার আগে অভিযোগের সত্যতা যেন যাচাই করে নেওয়া হয়।

সাক্ষাৎ: প্রধানমন্ত্রীর সঙ্গে কমনওয়েলথে সফল সাইনা-সিন্ধুরা। ছবি: পিটিআই

সাক্ষাৎ: প্রধানমন্ত্রীর সঙ্গে কমনওয়েলথে সফল সাইনা-সিন্ধুরা। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ মে ২০১৮ ১৭:০২
Share: Save:

খেলোয়াড়দের প্রাপ্য আর্থিক অনুদান দিতে দেরি হলে দায়ী অফিসারকে বরখাস্ত করতে দ্বিধা করবেন না বলে জানালেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিংহ রাঠৌর।

নয়াদিল্লিতে সোমবার কমনওয়েলথ গেমসে পদকজয়ীদের সংবর্ধনা অনুষ্ঠানে ক্রীড়ামন্ত্রী অবশ্য এটাও বললেন যে কারও বিরুদ্ধে অভিযোগ করার আগে অভিযোগের সত্যতা যেন যাচাই করে নেওয়া হয়। তিনি সাম্প্রতিক একটি ঘটনার প্রসঙ্গ টেনে জানান, এমন এক অভিযোগের ভিত্তিতে দায়িত্বে থাকা অফিসারকে আর একটু হলে বরখাস্ত করছিলেন। পরে জানা যায় অভিযোগকারীর অনুদান মঞ্জুর হয়েছে এক বছর আগে। রবিবার রাজধানীতে সংবর্ধনা অনুষ্ঠানে কার্যত তারার হাট বসেছিল। উপস্থিত ছিলেন মেরি কম, সুশীল কুমার, সইনা নেহওয়াল, পি ভি সিন্ধু, মীরাবাই চানু, নীরজ কুমার, মানু ভাকের, জিতু রাইরা। সফল অ্যাথলিটরা তার আগে সকালেই দেখা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। সরকারি প্রতিশ্রুতি মতো সংবর্ধিতদের আর্থিক পুরস্কার দেওয়া হয়। পরে প্রধানমন্ত্রী টুইটও করেন। সেখানে সুশীল কুমার সম্পর্কে লেখেন, ‘২০০৩ সাল থেকে উনি দেশকে পদক দিচ্ছেন। পনেরো বছর পরেও ছবিটা একই আছে।’ আর মেরি কমকে নিয়ে তাঁর মন্তব্য, ‘আমাদের মধ্যে একজন সংসদ সদস্য আছেন যিনি কমনওয়েলথে পদক জিতেছেন। অভিনন্দন মেরি কম।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE