Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

বাংলাদেশকে রীতিমতো সমীহ করছেন পাকিস্তান কোচ

কয়েক দিনের নাটকীয় টানাপড়েন পর্বের শেষে কলকাতার পথে রওনা দিয়ে দিল পাকিস্তান দল। ১৫ ক্রিকেটার সহ মোট ২৭ জনের দল আবু ধাবি হয়ে কলকাতা আসছে।

সংবাদ সংস্থা
১২ মার্চ ২০১৬ ১৬:১৭

কয়েক দিনের নাটকীয় টানাপড়েন পর্বের শেষে কলকাতার পথে রওনা দিয়ে দিল পাকিস্তান দল। ১৫ ক্রিকেটার সহ মোট ২৭ জনের দল আবু ধাবি হয়ে কলকাতা আসছে। রওনা দেওয়ার আগেই দলকে চাঙ্গা করতে টুইটারে প্রধান কোচ ওয়াকার ইউনুসের ছোট্ট বার্তা, ‘‘চলো, এক সঙ্গে হলেই আমরা পারব’’।

তবে অভিজ্ঞ ইউনুস জানেন, শুধু টিম স্পিরিটেই সবটা হবে না। বিশ্বকাপের মতো টুর্নামেন্টে অনেক হিসেবনিকেশ কষে এগোতে হবে। আর সবার আগে তিনি হিসেব কষছেন বাংলাদেশকে নিয়ে। রাখঢাক না রেখেই সেটা বলে দিলেন ওয়াকার ইউনুস। বিমানবন্দরে সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন চির প্রতিদ্বন্দ্বী ভারতকে নিয়ে। ইউনুসের জবাব, ‘‘১৯ মার্চের ভারত ম্যাচ নিয়ে এখন কিছুই ভাবছি না। এখন ভাবনায় বাংলাদেশ। ওদের সঙ্গেই আগে খেলতে হবে এবং ওরা অনেক উন্নতি করে ফেলেছে।’’

আরও পড়ুন: স্বার্থপর লোকটাও হয়ে যাবেন পরোপকারী, বিজ্ঞান তাও সম্ভব করবে!

Advertisement

উপরের এই প্রশংসার সঙ্গে সঙ্গে ভিতরে যে টেনশনও কাজ করছে তা বলার অপেক্ষা রাখে না। সদ্য সদ্য এশিয়া কাপে হারতে হয়েছে বাংলাদেশের কাছে। শুধু পাকিস্তানকে নয়, বাংলাদেশ একই টুর্নামেন্টে হারিয়েছে শ্রীলঙ্কাকেও। ফলে টি২০ বিশ্বকাপের প্রথম ম্যাচ নিয়ে বেশ চাপে থাকতেই হবে পাকিস্তান দলকে, কোনও সন্দেহ নেই।

আরও পড়ুন

Advertisement