Advertisement
১৯ মে ২০২৪
Snooker Player death

পাকিস্তানের খেলোয়াড়ের অস্বাভাবিক মৃত্যু, মাত্র ২৮ বছর বয়সেই নিজেকে শেষ করলেন

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, কাঠ কাটার যন্ত্র দিয়ে আত্মহত্যা করেছেন মজিদ। পাকিস্তানের হয়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন তিনি।

Majid Ali

মাজিদ আলি। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১২:৪১
Share: Save:

মাত্র ২৮ বছর বয়সে প্রয়াত পাকিস্তানের স্নুকার খেলোয়াড় মজিদ আলি। অনূর্ধ্ব-২১ এশিয়ান গেমসে রুপো পেয়েছিলেন তিনি। পাকিস্তানের ফয়জলবাদে মজিদ আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। দীর্ঘ দিন ধরে তাঁর মানসিক সমস্যা চলছিল বলেও মজিদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, কাঠ কাটার যন্ত্র দিয়ে আত্মহত্যা করেছেন মজিদ। পাকিস্তানের হয়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন তিনি। জাতীয় স্তরে খ্যাতিও ছিল তাঁর। এক মাসের মধ্যে দ্বিতীয় স্নুকার খেলোয়াড় মারা গেলেন পাকিস্তানে। এর আগে মহম্মদ বিলাল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। তাঁর বয়স ছিল ৩৮ বছর।

মজিদের দাদা উমর বলেন, “আমাদের কাছে এই ঘটনা খুবই আকস্মিক। অনেক দিন ধরেই মানসিক সমস্যায় ভুগছিল মজিদ। আমরা ভাবিনি যে ও নিজেকে এ ভাবে শেষ করে দেবে।” পাকিস্তানের বিলিয়ার্ডস এবং স্নুকার সংস্থার চেয়ারম্যান আলমগীর শেখ বলেন, “খুবই প্রতিভাবান ছিল ও। পাকিস্তানের হয়ে মজিদ আরও অনেক সম্মান নিয়ে আসবে বলে আশা ছিল আমাদের।” আর্থিক ভাবে মজিদের কোনও সমস্যা ছিল না বলেই জানিয়েছেন আলমগীর।

পাকিস্তানে স্নুকার খুবই জনপ্রিয়। মহম্মদ ইউসুফ, মহম্মদ আসিফের মতো খেলোয়াড়েরা এশীয় এবং বিশ্ব মঞ্চে পাকিস্তানের নাম উজ্জ্বল করেছেন। একাধিক পদক জিতেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snooker Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE