Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jammu and Kashmir

Parvez Rasool: চক্রান্ত! সৌরভের বোর্ডের হস্তক্ষেপ চাইলেন জম্মু এবং কাশ্মীরের ক্রিকেটার

তাঁর বিরুদ্ধে উঠেছে পিচ রোলার চুরির অভিযোগ। একদিন পরে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট বোর্ডের সাহায্য চাইলেন পারভেজ রসুল।

সৌরভের সাহায্য চাইছেন রসুল।

সৌরভের সাহায্য চাইছেন রসুল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২১ ০৯:৪১
Share: Save:

তাঁর বিরুদ্ধে উঠেছে পিচ রোলার চুরির অভিযোগ। একদিন পরে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট বোর্ডের সাহায্য চাইলেন পারভেজ রসুল। জম্মু এবং কাশ্মীরের ক্রিকেটার জানালেন, তাঁকে অপরাধী বানানোর চক্রান্ত চলছে। পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যাওয়ার আগে তিনি বোর্ডের হস্তক্ষেপ চান।

এক সাক্ষাৎকারে রসুল বলেছেন, “ওরা পুলিশি ব্যবস্থার কথা বলেছে। ওরা কি তাহলে এখানে আমাকে অপরাধী বানানোর জন্যেই এসেছে। ওদের মানসিকতা আমার কাছে খুব একটা সুবিধের লাগছে না।”

রসুলের দাবি, নেটমাধ্যমে জম্মু এবং কাশ্মীর ক্রিকেট সংস্থার (জেকেসিএ) এক আধিকারিক তাঁকে ফাঁসিতে ঝোলানোর কথাও লিখেছিলেন। পরে তা মুছে দিলেও সেই মন্তব্যের স্ক্রিনশট রয়েছে রসুলের কাছে। তিনি বলেছেন, “আমি কী অপরাধ করেছি, যে ফাঁসিতে ঝোলানোর কথা বলা হচ্ছে। আমার ফোন নম্বর ওদের কাছে রয়েছে। কোনও সমস্যা হলে এক বার ফোন করে নিতে পারে। কিন্তু আমাকে অপরাধী বানানোর জন্যেই ওরা বোধ হয় উঠেপড়ে লেগেছে।”

রসুল আরও বলেছেন, “রোলার তো আর টেনিস বল নয় যে পকেটে নিয়ে যেখানে সেখানে ঘুরে বেড়াব। জানি না কেন আমার বিরুদ্ধে এসব করা হচ্ছে। ওদের দাবি আমাকে নাকি দ্বিতীয় বার নোটিস পাঠানো হয়েছে। কিন্তু প্রথম বার কোনও নোটিস আমি পাইনি। তাহলে দ্বিতীয় বারের প্রশ্ন উঠছে কোথা থেকে?”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir Cricket Sourav Ganguly BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE