Advertisement
০২ ডিসেম্বর ২০২২

পোগবার ম্যান ইউ ছাড়া নিয়ে জল্পনা

ইউরোপের আসন্ন ফুটবল মরসুমে মেসির ক্লাবের জার্সি গায়েই নাকি খেলতে পারেন এই ফরাসি মিডফিল্ডার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৮ ০৪:৫৪
Share: Save:

বিশ্বকাপে তাঁর পারফরম্যান্স নজর কেড়েছে। সেই পল পোগবা নাকি এ বার তাঁর ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে চান। বিশ্বকাপ ফাইনালের আগে এমন খবরেই শোরগোল ফুটবল দুনিয়ায়। শোনা গিয়েছে, ফরাসি এই ফুটবলারকে নাকি প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। ইউরোপের আসন্ন ফুটবল মরসুমে মেসির ক্লাবের জার্সি গায়েই নাকি খেলতে পারেন এই ফরাসি মিডফিল্ডার।

Advertisement

আরও জানা গিয়েছে, গত মরসুমের শেষের দিকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ম্যানেজার জোসে মোরিনহোর সঙ্গে বেশ কয়েক বার মতের অমিল হয়েছিল। সেই কারণেই নাকি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ার জন্য বেশ কয়েক ধাপ ইতিমধ্যেই নাকি এগিয়ে গিয়েছেন পোগবা। তাঁর এজেন্টের সঙ্গেও নাকি এ ব্যাপারে এক প্রস্ত কথাবার্তা হয়েছে বার্সেলোনার। যদিও পোগবা ও বার্সেলোনা কোনও দলই এ ব্যাপারে সরকারি ভাবে এখনও পর্যন্ত কিছু ঘোষণা করেননি। মোরিনহোও কিছু বলেননি এ ব্যাপারে। বরং তিনি পোগবার পারফম্যান্স নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে পোগবার ঘনিষ্ঠ মহল যদিও এই দলবদলের খবরের সত্যতা নেই বলে জানিয়েছে। ম্যান ইউয়ের জনপ্রিয় প্রাক্তন ফুটবলার নিকি বাট জানিয়েছেন, এই বিশ্বকাপে নিজের জাত চিনিয়েছেন পোগবা। নিকি বাটের কথায়, ‘‘পোগবার জন্য ম্যান ইউ সমর্থকদের গর্বিত হওয়া উচিত।

বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে রয়েছে ও। ফ্রান্স যদি বিশ্বকাপ জেতে তা হলে পোগবার অবদান অনেকটাই থাকবে।’’ নিকি বাট সঙ্গে যোগ করেন, ‘‘বল পেলেই যে ভাবে আগ্রাসী মেজাজে বিপক্ষ বক্সে ও হানা দিচ্ছে, তা রীতিমতো প্রতিপক্ষকে কাঁপিয়ে দেওয়ার মতোই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.