Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Maria Sharapova

Maria Sharapova: শারাপোভা, শুমাখারের নামে গুরুগ্রাম থানায় অভিযোগ, কী অপরাধ করলেন তাঁরা

মারিয়া শারাপোভা, ফর্মুলা ওয়ানে সাত বার বিশ্বজয়ী প্রাক্তন রেসার মাইকেল শুমাখারের নামে অভিযোগ দায়ের হল গুরুগ্রামের থানায়।

কী অপরাধ শারাপোভা, শুমাখারের

কী অপরাধ শারাপোভা, শুমাখারের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২২ ১৬:৪০
Share: Save:

টেনিস তারকা মারিয়া শারাপোভা, ফর্মুলা ওয়ানে সাত বার বিশ্বজয়ী এবং বর্তমানে কোমায় থাকা প্রাক্তন ফর্মুলা ওয়ান রেসার মাইকেল শুমাখারের নামে অভিযোগ দায়ের হল গুরুগ্রামের থানায়। তাঁদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনা হয়েছে। জানা গিয়েছে, এই দুই তারকার নামাঙ্কিত আবাসন হওয়ার কথা ছিল গুরুগ্রামে। তা অনেকে আগাম বুকিংও করে রাখেন। কিন্তু এখনও সেটি তৈরি হয়নি।

দিল্লির বাসিন্দা শেফালি অগ্রবাল অভিযোগ দায়ের করেছেন থানায়। শারাপোভার নামাঙ্কিত টাওয়ারের একটি ফ্ল্যাট বুক করেছিলেন তিনি। তাঁর অভিযোগ, একটি টাওয়ারের নাম ছিল শুমাখারের নামেও। ২০১৬-য় এই কমপ্লেক্স তৈরি হওয়ার কথা থাকলেও তা তৈরিই হয়নি। শেফালির দাবি, আরও অনেক খ্যাতনামী এই প্রকল্পের সঙ্গে জড়িত। বিভিন্ন সময়ে তাঁরা এসে প্রচারও করে গিয়েছেন। শেফালি জানিয়েছেন, ৮০ লাখ টাকা প্রতারণা করা হয়েছে তাঁর সঙ্গে।

শেফালির দাবি, এই প্রকল্পের সঙ্গে শারাপোভার প্রত্যক্ষ ভাবে জড়িত থাকার দাবি করেছিলেন নির্মাতারা। এমনকী শারাপোভা ওই প্রকল্পের প্রচারে এসেছিলেন গুরুগ্রামে। সেখানে নির্মাতাদের সঙ্গে নৈশভোজে যোগ দেন। প্রতিশ্রুতি দিয়েছিলেন, সেখানে একটি টেনিস অ্যাকাডেমিতে এবং খেলাধুলোর সরঞ্জামের বিপণী তৈরি করবেন। যদিও কিছুই দিনের আলো দেখেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maria Sharapova Michael Schumacher FIR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE