Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

প্রতিটি ম্যাচই আমাদের কাছে ডার্বির সমান: শিল্টন

নিজস্ব সংবাদদাতা
২৪ জানুয়ারি ২০১৮ ১৭:২৩
বাগান দূর্গের শেষ প্রহরী শিল্টন পাল।—ফাইল চিত্র।

বাগান দূর্গের শেষ প্রহরী শিল্টন পাল।—ফাইল চিত্র।

ডার্বিতে ইস্টবেঙ্গলকে ২-০ গোলে হারানোর পর পাহাড় থেকেও পুরো ৩ পয়েন্ট ঘরে তুলতে মরিয়া মোহনবাগান। আই লিগে টিকে থাকতে হলে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে জিততেই হত সবুজ-মেরুন ব্রিগেডকে। অসাধারণ ফুটবল খেলে সেই কাজটাই করে দেখিয়েছেন কিংগসলে-ডিকারা।

এ বার আর পিছনের দিকে ফিরে তাকাতে চাইছেন না মোহন ফুটবলাররা। এই জয়ের ধারাকে বজায় রেখেই বাকি ম্যাচগুলিতে বাজিমাত করতে চান শিল্টন পালরা। ম্যাচের আগের দিন আইজল থেকে শিল্টন বলেন, “ডার্বি জেতায় এমনিতেই আত্মবিশ্বাসী গোটা দল। আর এই আত্মবিশ্বাসকে বজায় রাখাই আমাদের এখন প্রধান লক্ষ্য। আইজল থেকে পুরো পয়েন্ট আনার ব্যাপারে আশাবাদী আমরা। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে অ্যাওয়ে ম্যাচ বা হোম ম্যাচ নিয়ে ভাবছি না। লিগ জিততে গেলে প্রতিটি ম্যাচই এখন জিততে হবে। প্রতিটি ডার্বির সমান।”

পাশাপাশি সমর্থকদের আশ্বস্ত করে শিল্টন আরও জানান, আগের থেকে তিনি এখন অনেকটাই ভাল আছেন। ডার্বিতে মাঝে মধ্যে সমস্যা হলেও আইজলে সেই সমস্যা আর নেই ফলে ফিট হয়েই আইজলের বিরুদ্ধে নামতে পারবেন তিনি।

Advertisement

আরও পড়ুন: শেরিহ্যামের ছুটি, আপাতত হেড কোচ ওয়েস্টউড

আরও পড়ুন: নয়া চমক বাগানের

তবে, আইজল ম্যাচে নামার আগে মোহন শিবিরকে চিন্তায় রাখছে অধিনায়ক কিংশুক দেবনাথের না থাকাটা। তবে, কিংশুকের না থাকাটা বেশি গুরুত্ব দিয়ে দেখতে নারাজ বাগান কোচ শঙ্করলাল চক্রবর্তী। কিংশুকের পরিবর্তে কিংসলের সঙ্গে রানা ঘড়ামির কম্বিনেশন তৈরিতেই বেশি ফোকাসড তিনি।

আইজল বরাবর শক্ত গাঁট মোহনবাগানের কাছে। আইজলে পয়েন্ট হারিয়ে বহুবার বিপদে পড়তে হয়েছে পাল তোলা নৌকাকে। এখন দেখার মেগা ডার্বির পর পাহাড় থেকে পুরো পয়েন্ট এনে সরস্বতী পূজার উপহার সমর্থকদের দিতে পারেন কি না শঙ্করলাল চক্রবর্তীর ছেলেরা।



Tags:
Mohun Bagan Aizawl FC I League Football Shilton Paulমোহনবাগানশিল্টন পাল

আরও পড়ুন

Advertisement