Advertisement
১৮ এপ্রিল ২০২৪
PV Sindhu

Germany Open: জার্মানিতে দ্বিতীয় রাউন্ডে সিন্ধু, সাইনা

সপ্তম বাছাই সিন্ধুর লড়াই ছিল তাইল্যান্ডের বুসানন ওংবামরুংফানের সঙ্গে। প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন ভারতীয় তারকা জেতেন ২১-৮, ২১-৭।

অভিযান: স্ট্রেট গেমে জিতে দ্বিতীয় রাউন্ডে সিন্ধু।

অভিযান: স্ট্রেট গেমে জিতে দ্বিতীয় রাউন্ডে সিন্ধু। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২২ ০৬:৩৭
Share: Save:

অলিম্পিক্সে দুটি পদক জয়ী পি ভি সিন্ধু এবং বিশ্ব চ্যাম্পিয়নশিপে রুপোজয়ী কিদম্বি শ্রীকান্ত জার্মান ওপেনের দ্বিতীয় রাউন্ডে উঠলেন। তবে সুপার ৩০০ পর্যায়ের প্রতিযোগিতায় সিন্ধু সহজে জয় পেলেও লড়তে হল শ্রীকান্তকে।

সপ্তম বাছাই সিন্ধুর লড়াই ছিল তাইল্যান্ডের বুসানন ওংবামরুংফানের সঙ্গে। প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন ভারতীয় তারকা জেতেন ২১-৮, ২১-৭। সেখানে অষ্টম বাছাই শ্রীকান্তকে লড়তে হয়েছে বিশ্বের ৩৯ নম্বর ফ্রান্সের ব্রাইস লেভেরেজ়ের বিরুদ্ধে। ৪৮ মিনিট লড়াইয়ের পরে শ্রীকান্ত জেতেন ২১-১০, ১৩-২১, ২১-৭।

একই সঙ্গে দ্বিতীয় রাউন্ডে উঠেছেন লন্ডন অলিম্পিক্সে পদক জয়ী সাইনা নেহওয়াল ও লক্ষ্য সেন। ফিটনেস নিয়ে সমস্যায় থাকা সাইনাকে অবশ্য তিন গেম লড়তে হয়। স্পেনের ক্লারা আজ়ুরমেন্ডিকে ২১-১৫, ১৭-২১, ২১-১৪ ফলে হারান তিনি। পাশাপাশি লক্ষ্য হারিয়েছেন তাইল্যান্ডের কান্টাফন ওয়াংচারোয়েনকে। ফল ২১-৬, ২২-২০। দুরন্ত জয় পেয়েছেন এইচএস প্রণয়ও। তিনি অ্যাঙ্গাস নি কা লংকে হারান ২১-১৪, ২১-১৯।

বিশ্বের এগারো নম্বর বুসাননের বিরুদ্ধে এই নিয়ে ১৫বার জিতলেন সিন্ধু। পাশাপাশি শ্রীকান্তও মুখোমুখি লড়াইয়ে ব্রাইসকে চার বার (৪-০) হারালেন। ২০১৯ সালের বিশ্ব চ্যাম্পিয়ন সিন্ধুকে পরের রাউন্ডে লড়তে হবে চিনের ঝ্যাং ই মানের সঙ্গে। পাশাপাশি বিশ্বের এগারো নম্বর শ্রীকান্তের পরের রাউন্ডের প্রতিপক্ষ চিনের লু গুয়াং জু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PV Sindhu saina nehwal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE