Advertisement
০২ মে ২০২৪
PV Sindhu

সিন্ধুর নতুন কোচ হাফিজ়

এই মুহূর্তে ছন্দের অভাবে ভুগছেন অলিম্পিক্সে জোড়া পদকজয়ী ও প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন সিন্ধু। ১ মে থেকে শুরু হয়েছে ২০২৪ প্যারিস অলিম্পিক্সের যোগ্যতা অর্জনের পর্ব।

An image of P V Sindhu

পি ভি সিন্ধু। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ০৭:৪৩
Share: Save:

পি ভি সিন্ধুর নতুন কোচ প্রাক্তন অল ইংল্যান্ড চ্যাম্পিয়ন মালয়েশিয়ার মহম্মদ হাফিজ় হাশিম। মঙ্গলবারই নতুন কোচের সঙ্গে ছবি দিয়ে সমাজমাধ্যমে জানিয়েছেন সিন্ধু।

এর আগে সিন্ধু সাই-এর কাছে হাফিজ়কে কোচ হিসেবে নিয়োগ করার জন্য চিঠি লিখেছিলেন। সিন্ধু এ দিন বলেছেন, ‘‘দারুণ লাগছে এটা জানাতে যে আমার নতুন কোচ হাফিজ় হাশিম।’’ তিনি আরও লিখেছেন, ‘‘কোচ হিসেবে আমি যা যা চাইছিলাম সেই সব কিছুই হাফিজ়ের রয়েছে। যার মধ্যে আছে উচ্চতা, গতি, সহজাত আগ্রাসী মনোভাব। ২০০৩ সালের অল ইংল্যান্ড চ্যাম্পিয়ন হিসেবে ওর যোগ্যতাও নিশ্চিত হয়ে যায়।’’

এই মুহূর্তে ছন্দের অভাবে ভুগছেন অলিম্পিক্সে জোড়া পদকজয়ী ও প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন সিন্ধু। ১ মে থেকে শুরু হয়েছে ২০২৪ প্যারিস অলিম্পিক্সের যোগ্যতা অর্জনের পর্ব। ২০১৬-এর পরে প্রথম বার বিশ্ব র‌্যাঙ্কিংয়ে ১০-এর বাইরে চলে যান সিন্ধু গত এপ্রিলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PV Sindhu badminton Indian badminton player
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE