Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Ravichandran Ashwin

সচেতনতার বার্তা দেওয়ার পর এবার এন ৯৫ মাস্ক বিতরণের সিদ্ধান্ত নিলেন অশ্বিন

নেটমাধ্যমে বারবার সাধারণ মানুষকে সচেতন করার কাজ করে চলেছেন তিনি।

রবিচন্দ্রন অশ্বিন

রবিচন্দ্রন অশ্বিন ফাইল চিত্র

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ১৬:০৭
Share: Save:

কোভিডের দ্বিতীয় ঢেউতে বেসামাল গোটা দেশ। দেশের পরিস্থিতি নিয়ে চিন্তিত রবিচন্দ্রন অশ্বিন। আর্থিক ভাবে পিছিয়ে থাকা মানুষদের জন্য এন ৯৫ মাস্ক কিনে বিতরণ করার কথা ঘোষণা করলেন অশ্বিন।

নেটমাধ্যমে বারবার সাধারণ মানুষকে সচেতন করার কাজ করে চলেছেন তিনি। শুক্রবার আবারও টুইটারে ভারতের অফ স্পিনার লেখেন, ‘আমার অনুরোধ সকলে কোভিডের টিকা নিন। নিজেদের মধ্যে দূরত্ব বজায় রাখুন এবং একসঙ্গে দুটো মাস্ক ব্যবহার করুন। তবে কাপড়ের মাস্ক নয়। এই রোগের বিরুদ্ধে লড়াই করতে হলে টিকা নিতেই হবে’।

এই টুইটের জবাবে একজন লেখেন, ‘এন ৯৫ মাস্ক অনেক দামী’। তার উত্তরে ভারতের অফস্পিনার লেখেন, ‘এই মাস্ক ধুয়ে আবার ব্যবহার করা যায়। তবে যাঁরা পয়সার অভাবে কিনতে পারছেন না তাঁদের আমি এই মাস্ক পৌঁছে দেব। তবে আমাকে জানাবেন কীভাবে আপনার কাছে এই মাস্ক পৌঁছে দেওয়া সম্ভব’।

আরও একজন লেখেন, ‘দ্বিতীয় ডোজের টিকা পাওয়া যাচ্ছে না।’ তার উত্তরে অশ্বিন লেখেন, ‘আমাদের দেশে প্রচুর মানুষ বসবাস করেন। তাই আপনাকে একটু অপেক্ষা করতেই হবে। ততদিন নিজের খেয়াল রাখুন আর নিরাপদে থাকুন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravichandran Ashwin COVID 19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE