Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

কোহালি-সহবাগের পর নোট বাতিল নিয়ে কী বললেন রবীন্দ্র জাডেজা?

নেই নোটের দেশে নাজেহাল জনগণ। মোদীর বেঁধে দেওয়া ৫০ দিনের সময়সীমা শেষ হতে মাত্র এক সপ্তাহ বাকি। সমস্যা মেটার কোনও লক্ষণ তো নেই। উল্টে বিরোধীদে

সংবাদ সংস্থা
২১ ডিসেম্বর ২০১৬ ১৭:৫০
Save
Something isn't right! Please refresh.
ফাইল চিত্র

ফাইল চিত্র

Popup Close

নেই নোটের দেশে নাজেহাল জনগণ। মোদীর বেঁধে দেওয়া ৫০ দিনের সময়সীমা শেষ হতে মাত্র এক সপ্তাহ বাকি। সমস্যা মেটার কোনও লক্ষণ তো নেই। উল্টে বিরোধীদের অভিযোগ, প্রতি দিনই নতুন নিয়ম তৈরি করে সাধারণের মধ্যে বিভ্রান্তি তৈরি করছে কেন্দ্র।

ভারতীয় ক্রিকেটারদের একাংশ কিন্তু মোদীর নোট বাতিলের সিদ্ধান্তের সমর্থনে মুখ খুলেছেন। বিরাট কোহালি এবং বীরেন্দ্র সহবাগের পর সে তালিকায় যোগ হল রবীন্দ্র জাডেজার নাম। সদ্যসমাপ্ত ইংল্যান্ড সিরিজের পর সাংবাদিক বৈঠকে রবীন্দ্র জাডেজা বলেন, “বিমুদ্রাকরণে আমার কোনও সমস্যা হচ্ছে না। আগে যেমন চলত এখন ঠিক তেমনই চলছে। কোনও অসুবিধা নেই।” কোহালি-সহবাগের পর ইংল্যান্ড টেস্ট সিরিজের অন্যতম সফল বোলার রবীন্দ্র জাডেজার এই উক্তি যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করছে মোদীর সমর্থকেরা।

কালো এবং জাল টাকা রুখতে ৮ নভেম্বর ৫০০ এবং ১০০০ টাকার নোট বাতিল ঘোষণা করেন নরেন্দ্র মোদী। এর পর কালো টাকা থেকে দেশ জুড়েই বিনা নগদে লেনদেন করায় উৎসাহ দিচ্ছে কেন্দ্র। কিন্তু, বাজারে নগদ টাকার অভাবে সাধারণ মানুষ থেকে ছোট ব্যবসায়ী সকলেরই ভোগান্তি বাড়ছে।

Advertisement

তবে এর আগে বীরেন্দ্র সহবাগ প্রধানমন্ত্রীর পাশে দাঁড়িয়ে টুইটে জানান, ‘মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস ঠান্ডায় ৩৫ ফুট বরফের তলায় ছ’দিন ধরে উদ্ধারের অপেক্ষায় ছিলেন জওয়ান হনুমানথাপ্পা। দেশের জন্য আমরা আরও কটা দিন অপেক্ষা করতে পারি।’ বিরাট কোহালিও বলেন, “ভারতীয় রাজনীতির ইতিহাসে এটি নজিরবিহীন সিদ্ধান্ত।”

আরও পড়ুন- ‘প্রধানমন্ত্রীর কথায় বিশ্বাস রেখেছিলাম’, ফর্ম দেখে চমকে গেলেন ব্যাঙ্ক কর্মী



Something isn't right! Please refresh.

Advertisement