Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
Real Madrid

রিয়ালের জয়, রক্ষা ম্যান ইউয়ের

বৃহস্পতিবার রাতে ঘরের মাঠ দর্শকশূন্য বের্নাবাউয়ে প্রথমার্ধ গোলশূন্য ভাবে শেষ হওয়ায় রক্তচাপ বেড়ে গিয়েছিল রিয়াল সমর্থকদের

গোলের উচ্ছ্বাস। ছবি: এপি।

গোলের উচ্ছ্বাস। ছবি: এপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ জুন ২০২০ ০৬:১৩
Share: Save:

রিয়াল ৩ ভ্যালেন্সিয়া ০

Advertisement

দুরন্ত করিম বেঞ্জেমা। ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে জোড়া গোল করে টপকে গেলেন কিংবদন্তি ফেরেঙ্ক পুসকাসকে। বাঁচিয়ে রাখলেন রিয়াল মাদ্রিদের লা লিগায় চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্নও। ইপিএলে আবার শুক্রবার টটেনহ্যামের বিরুদ্ধে ১-১ ড্র করল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। বিরতির আগে টটেনহ্যামকে এগিয়ে দিয়েছিলেন স্টিভন বার্গউইন। ম্যাচের শেষ দিকে পেনাল্টি থেকে গোল শোধ করেন ব্রুনো ফার্নান্ডেজ।

বৃহস্পতিবার রাতে ঘরের মাঠ দর্শকশূন্য বের্নাবাউয়ে প্রথমার্ধ গোলশূন্য ভাবে শেষ হওয়ায় রক্তচাপ বেড়ে গিয়েছিল রিয়াল সমর্থকদের। ৬১ মিনিটে গোল করে শুধু তাঁদের স্বস্তিই দেননি বেঞ্জেমা, স্পর্শ করেন রিয়ালের জার্সিতে পুসকাসের করা ২৪২ গোলের নজিরও। ম্যাচ শেষ হওয়ার চার মিনিট আগে অনবদ্য গোলে ৩-০ করেন বেঞ্জেমা। ডান পায়ে বল রিসিভ করে তা মাটিতে পড়ার আগেই বাঁ-পায়ের ভলিতে করা ফরাসি স্ট্রাইকারের এই গোল মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বেঞ্জেমা রিয়ালের হয়ে এখনও পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে গোল করেছেন ২৪৩টি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.