Advertisement
২৩ মে ২০২৪
Sports News

শুভাশিসের লাল কার্ড, বেঙ্গালুরু-মোহনবাগান ম্যাচ গোলশূন্য

বেঙ্গালুরুর এই কান্তিরাভা স্টেডিয়াম থেকেই বেঙ্গালুরুর সঙ্গে ম্যাচ ১-১ ড্র করে আই লিগ জিতে ফিরেছিল মোহনবাগান। সেটা ছিল আই লিগের শেষ ম্যাচ। আর আজ লিগের মাঝে সেই কান্তিরাভা থেকেই গোলশূন্য ড্র করে ফিরছে বাংলার দল। এ বার প্রথম থেকেই ছন্দে নেই দু’বারের আই লিগ চ্যাম্পিয়নরা।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১১ মার্চ ২০১৭ ২১:৩৩
Share: Save:

বেঙ্গালুরু ০

মোহনবাগান ০

বেঙ্গালুরুর এই কান্তিরাভা স্টেডিয়াম থেকেই বেঙ্গালুরুর সঙ্গে ম্যাচ ১-১ ড্র করে আই লিগ জিতে ফিরেছিল মোহনবাগান। সেটা ছিল আই লিগের শেষ ম্যাচ। আর আজ লিগের মাঝে সেই কান্তিরাভা থেকেই গোলশূন্য ড্র করে ফিরছে বাংলার দল। এ বার প্রথম থেকেই ছন্দে নেই দু’বারের আই লিগ চ্যাম্পিয়নরা। হার আর ড্র করেই টিকে রয়েছে আই লিগে। কোচ বদলেছে, প্লেয়ারের তালিকাতেও অনেক বদল এসেছে। সঙ্গে সঙ্গে বদলে গিয়েছে ভাগ্যও। সেই বেঙ্গালুরুর মাঠে গিয়ে গোল শূন্য ড্র করে এলেন সঞ্জয় সেনের ছেলেরা।

আরও খবর: চেন্নাইয়ের ব্রাজিলীয় জুটিকে রুখতে দলে পরিবর্তনের ইঙ্গিত মর্গ্যানের

পুরো ম্যাচে বলার মতো সত্যিই তেমন কিছু ঘটেনি। তেমনভাবে কেউ গোলের সুযোগ তৈরি করতে পারেনি। বলার মতো যেটা হয়েছে সেটা হল বাগান ডিফেন্ডার শুভাশিস বসুর লাল কার্ড দেখে বেরিয়ে যাওয়া। আর কাটসুমি ইউসার গোল বাতিল। ৪-৪-২এই দল সাজিয়েছিলেন সঞ্জয় সেন। সেখানে তিন স্ট্রাইকারে নেমেছিল বেঙ্গালুরু। ম্যাচ শুরুর ন’মিনিটের মধ্যেই হলুদ কার্ড দেখে ফেলেন শুভাশিস। দ্বিতীয়টি দেখেন ৬৯ মিনিটে। বাকি ২০ মিনিট ১০ জনে খেলে গোলের মুখ খোলা সম্ভব ছিল না। যে কারণে ড্যারেল ডাফিকে তুলে প্রবীর দাসকে নামান বাগান কোচ।

দ্বিতীয়ার্ধের শুরুতে একবার পেনাল্টির আবেদন জানিয়েছিল বেঙ্গালুরু। যখন সুনীল ছেত্রীকে বক্সের মধ্যে ফেলে দিয়েছিলেন আনাস। কিন্তু রেফারি খেলা চালিয়ে যাওয়ার নির্দেশ দেন। যা একটু সুযোগ তৈরি করল দু’পক্ষ সেটা দ্বিতীয়ার্ধেই। ৮৫ মিনিটে কাটসুমির ইউসার হেড গোলে গেলেও বেঙ্গালুরু গোলকিপার অরিন্দমকে ফাউল করায় সে গোল বাতিল হয়। তার আগেই সহজ সুযোগ নষ্ট করেছেন সুনীল। ১২ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরেই থেকে গেল মোহনবাগান। বেঙ্গালুরুর পয়েন্ট ১৮।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohun Bagan Bengaluru FC I League 2017
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE