Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Roger Federer

শেষ পেশাদার প্রতিযোগিতার অনুশীলন শুরু রজারের

লেভার কাপের সরকারি টুইটার হ্যান্ডলেও ফেডেরারের অনুশীলনে নেমে পড়ার ছবি ও ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। তাঁর সঙ্গেই অনুশীলন করতে দেখা যায় গ্রিসের তারকা স্টেফানোস চিচিপাসকে।

ফুরফুরে: অনুশীলনে ফেডেরারের নিজস্বী বর্গ, চিচিপাসের সঙ্গে।

ফুরফুরে: অনুশীলনে ফেডেরারের নিজস্বী বর্গ, চিচিপাসের সঙ্গে। ছবি টুইটার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ০৭:২৩
Share: Save:

শেষ পেশাদার প্রতিযোগিতায় নামার অনুশীলন শুরু করে দিলেন রজার ফেডেরার। গত সপ্তাহে পেশাদার টেনিস থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেছেন সুইস মহাতারকা। তখনই জানিয়েছিলেন আসন্ন লেভার কাপই তাঁর শেষ এটিপি প্রতিযোগিতা হতে চলেছে। মঙ্গলবার ২০ গ্র্যান্ড স্ল্যাম জয়ীকে লন্ডনে লেভার কাপের অনুশীলনে নেমে পড়তে দেখা যায়।

লেভার কাপের সরকারি টুইটার হ্যান্ডলেও ফেডেরারের অনুশীলনে নেমে পড়ার ছবি ও ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। তাঁর সঙ্গেই অনুশীলন করতে দেখা যায় গ্রিসের তারকা স্টেফানোস চিচিপাসকে। সঙ্গে কিংবদন্তি বিয়র্ন বর্গ এবং জন ম্যাকেনরোও ছিলেন। ফেডেরারের পাশাপশি রাফায়েল নাদাল, নোভাক জোকোভিচও আছেন এই প্রতিযোগিতায়। ভিডিয়োয় ফেডেরারকে নিজস্বী তুলতেও দেখা গিয়েছে। তবে অনুশীলনের সময় ফেডেরার ছিলেন স্বমেজাজেই। দেখে কে বলবেন, খেলোয়াড় জীবনের শেষ পেশাদার প্রতিযোগিতার প্রস্তুতি নিচ্ছেন সুইস মহাতারকা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Roger Federer Laver Cup Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE