Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Sports News

ক্ষমা চাইলেন রুনি

ইংল্যান্ড ম্যানেজার গ্যারেথ সাউথগেট ও ফুটবল অ্যাসোসিয়েশনের টেকনিক্যাল ডিরেক্টর ডান অ্যাশ ওয়ার্থের কাছে ক্ষমা চাইলেন ওয়েন রুনি। কারণ মাতাল অবস্থায় হোটেলের এক বিয়ের অনুষ্ঠানে ঢুকে দুই মহিলা সমর্থকের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মি়ডিয়ায় পোস্ট করে বিরাগভাজন হয়েছেন সকলের।

ওয়েন রুনি। ছবি: রয়টার্স।

ওয়েন রুনি। ছবি: রয়টার্স।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০১৬ ১৯:০০
Share: Save:

ইংল্যান্ড ম্যানেজার গ্যারেথ সাউথগেট ও ফুটবল অ্যাসোসিয়েশনের টেকনিক্যাল ডিরেক্টর ডান অ্যাশ ওয়ার্থের কাছে ক্ষমা চাইলেন ওয়েন রুনি। কারণ মাতাল অবস্থায় হোটেলের এক বিয়ের অনুষ্ঠানে ঢুকে দুই মহিলা সমর্থকের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মি়ডিয়ায় পোস্ট করে বিরাগভাজন হয়েছেন সকলের। যার ফলে তাঁকে ক্ষমা চাইতে হল। যদিও ছবিটিতে খুব একটা সুরুচির পরিচয় ছিল না।

Advertisement

গত শুক্রবার বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক পর্বের ম্যাচে ওয়েম্বলিতে স্কটল্যান্ডের বিরুদ্ধে ০-৩ জিতেছিল ইংল্যান্ড। সেখানেই হাঁটুর চোটের জন্য পুরো ম্যাচ খেলতেও পারেননি তিনি। এমন কী মঙ্গলবার স্পেনের বিরুদ্ধে ফ্রেন্ডলি ম্যাচেও খেলতে পারেননি তিনি। এই ম্যাচ ২-২ ড্র হয়েছিল।

ওয়াটফোর্ডে টিম হোটেলেই শনিবার ঘটে এই ঘটনা। ৩১ বছরের ম্যানচেস্টার ইউনাইটেড স্ট্রাইকারের বার্তা পরে জানিয়ে দেওয়া হয় ব্রিটেন প্রেস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে। যেখানে বলা হয়, ‘‘স্বাভাবিকভাবেই রুনি খুব দুঃখিত এমন ছবির জন্য।’’ শনিবার ইংল্যান্ড দলের অনুশীলন বন্ধ ছিল। সেদিনই ঘটে এই ঘটনা। তাঁর মতো একজন ফুটবলারের পক্ষে এটা সঠিক নয়। বুধবার ব্যাক্তিগত ভাবে সাউথগেট ও অ্যাশ ওয়ার্থের সঙ্গে কথা বলেন রুনি। ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এক বার্তায় বলা হয়েছে, ‘‘ইংল্যান্ড দলের প্রত্যেকেরই দায়িত্ব রয়েছে নিজের উপর নিয়ন্ত্রণ রাখার। যখন সকলে জাতীয় দলের সঙ্গে থাকবেন তখন তাদের জন্য কিছু নিয়ম করা প্রয়োজন।’’

যদিও সাউথগেট জানিয়ে দিয়েছেন, এর জন্য রুনিকে দলের বাইরে রাখা হচ্ছে না। চোটের জন্য রবিবারও অনুশীলন করেননি রুনি।

Advertisement

আরও খবর

ম্যাচের পর সাংবাদিক সম্মেলন বয়কটের ডাক মেসির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.