Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Football

ISL 2022: কৃষ্ণ-জল্পনার অবসান, আবেদন সন্দেশের

ঠিক হয়েছে, আইএসএল ফাইনালের পরে মার্চের তৃতীয় সপ্তাহে ফিজিতে ফিরবেন কৃষ্ণ।

কলকাতাতেই প্রস্তুতি নেবেন রয় কৃষ্ণেরা।

কলকাতাতেই প্রস্তুতি নেবেন রয় কৃষ্ণেরা। ফাইল চিত্র।

কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ০৯:১৫
Share: Save:

রয় কৃষ্ণকে নিয়ে যাবতীয় জল্পনার অবসান হতে চলেছে। শোনা যাচ্ছিল, ফিজির জাতীয় দলের হয়ে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে সুযোগ পাওয়ায় কৃষ্ণ এটিকে-মোহনবাগান ফাইনালে উঠলে খেলতে পারবেন না। কিন্তু দল সূত্রের খবর, কৃষ্ণের সঙ্গে এ ব্যাপারে কথা হয়েছে দল পরিচালন সমিতির। সেখানেই ঠিক হয়েছে, আইএসএল ফাইনালের পরে মার্চের তৃতীয় সপ্তাহে ফিজিতে ফিরবেন কৃষ্ণ। ফলে ফাইনালে দল উঠলে কৃষ্ণকে পাওয়া নিয়ে আপাতত কোনও সংশয় নেই সবুজ-মেরুনে।

এ দিকে, কেরল ব্লাস্টার্স ম্যাচের পরে নারীবিদ্বেষমূলক মন্তব্য করার জেরে সন্দেশ জিঙ্ঘনের স্ত্রীকে গণমাধ্যমে কেউ কেউ কটূক্তি করেছেন। যে কারণে ফের গণমাধ্যমে সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে এই ধরনের কটূক্তি থেকে তাদের বিরত থাকার আবেদন করেছেন সন্দেশ। সেখানে তিনি বলেছেন, ‘‘গত কয়েক দিন ধরে কেউ কেউ আমার পরিবার ও স্ত্রীকে কটূক্তি করেছেন গণমাধ্যমে। জানি, আমার কথায় অনেকে আঘাত পেয়ে থাকতে পারেন। কিন্তু তার জন্য আমার পরিবারকে হুমকি ও কটূক্তি করা কাম্য নয়। দয়া করে এ সব করবেন না। আমি ক্ষমাপ্রার্থী। আগামী দিনে ভাল মানুষ হওয়ার চেষ্টা করব।’’

এ দিকে, আসন্ন এএফসি কাপের প্রাথমিক পর্ব ও প্লে-অফ ম্যাচ কলকাতাতেই খেলবে এটিকে-মোহনবাগান। তাই কলকাতাতেই প্রস্তুতি নেবেন রয় কৃষ্ণেরা। জানা গিয়েছে, যুবভারতী সংলগ্ন দু’টি মাঠ ভাড়া নিয়েছে এটিকে-মোহনবাগান।

১২ এপ্রিল এটিকে-মোহনবাগানের প্রথম ম্যাচ এএফসি কাপে। প্রতিপক্ষ দক্ষিণ এশিয়া জ়োনে নেপালের মাছিন্দ্রা এফসি বনাম শ্রীলঙ্কার ব্লু স্টার-এর দ্বৈরথে বিজয়ী দল। কৃষ্ণেরা প্রথম ম্যাচে জিতলে পরের ম্যাচে খেলবে ১৯ এপ্রিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football, Roy krishna ATK Mohun Bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE