Advertisement
২৫ জুলাই ২০২৪

লিয়েন্ডারকে হারালেন সানিয়া, হারালেন হিঙ্গিসকেও

একজন তাঁর ডাবলস পার্টনার। আর একজন তাঁর স্বদেশীয়। কিন্তু সানিয়া মির্জার ফর্মের কাছে এখন সবাই পরাস্ত। যখন এই মার্টিনা হিঙ্গিসকে সঙ্গে নিয়ে কোর্টে নামেন তখনও সেরা তিনি। আবার মিক্সড ডাবলসে সেই পার্টনারের বিরুদ্ধে নেমেও বাজিমাত ভারত কন্যার।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০১৬ ১৬:৩৪
Share: Save:

একজন তাঁর ডাবলস পার্টনার। আর একজন তাঁর স্বদেশীয়। কিন্তু সানিয়া মির্জার ফর্মের কাছে এখন সবাই পরাস্ত। যখন এই মার্টিনা হিঙ্গিসকে সঙ্গে নিয়ে কোর্টে নামেন তখনও সেরা তিনি। আবার মিক্সড ডাবলসে সেই পার্টনারের বিরুদ্ধে নেমেও বাজিমাত ভারত কন্যার। বৃহস্পতিবার মিক্সড ডাবলসের কোয়ার্টার ফাইনালে সেই লিয়েন্ডার পেজ-মার্টিনা হিঙ্গিস জুটিকে হারিয়ে দিল সানিয়া মির্জা-ইভান ডোডিগ জুটি। প্রথম সেটে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর দ্বিতীয় সেট সহজেই জিতে নেন সানিয়ারা। শুরুটা অবশ্য অতটাও ভাল করতে পারেননি। শেষ পর্যন্ত প্রথম সেট শেষ হয় ৭-৬ (৭) এ। টাইব্রেকারে লিয়েন্ডাররা আর লড়াই দিতে পারেননি। দ্বিতীয় সেটে ঘুরে দাঁড়িয়ে লিয়েন্ডারদের আর ম্যাচে ফিরতে দেননি ইন্ডো-ক্রোয়েশিয়ান জুটি।

২০১৫য় অস্ট্রেলিয়ান ওপেন জিতেছিল লিয়েন্ডার-হিঙ্গিস জুটি। ওই একই বছরে উইম্বলডন ও ইউএস ওপেনও জিতেছিল এই জুটি। কিন্তু এবার অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে হারের মুখ দেখতে হল তাঁদের। অন্যদিকে সানিয়া মির্জা ধরে রাখলে তাঁর জয়ের ধারা।

আরও খবর: ‘সান্টিনা’ আজ ভেঙে সানিয়া বনাম মার্টিনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sania mirza leander paes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE