Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sania Mirza Shoaib Malik

সানিয়ার পাশে ননদ, বিচ্ছেদের জন্য শোয়েবের বোন দুষলেন দাদাকেই, ক্ষুব্ধ পরিবারের অন্যরাও

পরিবারের সদস্যদের পাশে পেলেন না শোয়েব। সানিয়ার সঙ্গে সম্পর্ক ভাঙার জন্য তাঁর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন তাঁর বোনই। পাক ক্রিকেটার তৃতীয় বিয়েতে পাশে পাননি পরিবারের কাউকে।

picture pf Sania mirza and Shoaib Malik

(বাঁদিকে) সানিয়া মির্জা এবং শোয়েব মালিক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৪ ০৯:৫২
Share: Save:

সানিয়া মির্জা পাশে পেলেন ননদকে। বিচ্ছেদের জন্য দাদা শোয়েবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন তিনি। শোয়েবের তৃতীয় বিয়েতে পরিবারের সকলে ক্ষুব্ধ বলেও জানিয়েছেন। পাকিস্তানের সংবাদমাধ্যমগুলির দাবি, অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়েতে পরিবারের কাউকে পাশে পাননি শোয়েব।

শোয়েবের বোনের দাবি, পাকিস্তানের প্রাক্তন অধিনায়কের বিবাহ-বহির্ভূত সম্পর্কে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সানিয়া। স্বামীকে বার বার বুঝিয়েও লাভ হয়নি। একাধিক নারীর সঙ্গে শোয়েবের সম্পর্ক মেনে নিতে পারেননি ভারতের টেনিস তারকা। বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে তারকা দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকত। পাকিস্তানের সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, শোয়েবের বোন বিয়ে ভাঙার জন্য নিজের দাদাকেই দায়ী করেছেন। শোয়েবের তৃতীয় বিয়েতে পরিবারের কারও মত ছিল না বলেও জানিয়েছেন তিনি। বাড়ির অমতে সানাকে বিয়ে করায় সেই অনুষ্ঠানে পরিবারের কাউকে পাশে পাননি পাক অলরাউন্ডার।

সানিয়ার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই বিয়ে করেছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। সমাজমাধ্যমে পোস্ট করে নিজেই শনিবার জানিয়েছেন বিয়ের কথা। নববধূ পাক অভিনেত্রী সানার সঙ্গে বিয়ের পোশাকে ছবিও পোস্ট করেছেন শোয়েব।

গত বুধবার সানিয়ার একটি পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত ছিল। সানিয়া যে পোস্ট করেছিলেন তার অর্থ, ‘‘বিয়ে কঠিন। বিচ্ছেদও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। স্থূলতা ভাল নয়। ফিট থাকাও কঠিন। নিজের কঠিনটা বেছে নিন। ঋণের মধ্যে থাকা কঠিন। অর্থনৈতিক শৃঙ্খলা বজায় রাখা কঠিন। নিজের কঠিনটা বেছে নিন। যোগাযোগ রাখা কঠিন। যোগাযোগ না রাখাও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। জীবন কখনও সহজ নয়। এটা সব সময় কঠিন। কিন্তু আপনি আপনার কঠিনটা বেছে নিতে পারেন। বেছে নিন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sister Cricket Tennis Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE