Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বিধিনিষেধ উঠলেই হোক আইপিএল, চাইছেন সঞ্জয়

এই মুহূর্তে দেশ জুড়ে চলছে লকডাউন। ঘরবন্দি গোটা দেশ। এই আবহে আইপিএলের ভবিষ্যৎ নিয়ে বাড়ছে অনিশ্চয়তা। প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর অবশ্য

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ এপ্রিল ২০২০ ১১:১৫
Save
Something isn't right! Please refresh.
আইপিএলের সঙ্গে অনেক মানুষের জীবিকা জড়িত, মনে করিয়ে দিয়েছেন সঞ্জয় মঞ্জরেকর। —ফাইল চিত্র।

আইপিএলের সঙ্গে অনেক মানুষের জীবিকা জড়িত, মনে করিয়ে দিয়েছেন সঞ্জয় মঞ্জরেকর। —ফাইল চিত্র।

Popup Close

করোনাভাইরাসের প্রকোপে ১৫ এপ্রিল পর্যন্ত বন্ধ রয়েছে আইপিএল। কিন্তু, তার পর কি আর এই মরসুমে লিগ হবে? সংশয় বাড়ছে ক্রমশ। সঞ্জয় মঞ্জরেকর অবশ্য মনে করছেন, সমস্ত বিধিনিষেধ উঠে গেলেই আইপিএল আয়োজন করা উচিত।

এই মুহূর্তে দেশ জুড়ে চলছে লকডাউন। ঘরবন্দি গোটা দেশ। শুধু দেশ নয়, খেলাধূলার দুনিয়াও পুরো স্তব্ধ। অলিম্পক্স থেকে ইউরো কাপ, কোপা আমেরিকা— পিছিয়ে গিয়েছে এক বছর। পিছিয়ে গিয়েছে ফরাসি ওপেন। এ বছরের জন্য বাতিল হয়ে গিয়েছে উইম্বলডন। এই আবহে আইপিএলের ভবিষ্যৎ নিয়ে বাড়ছে অনিশ্চয়তা। প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর অবশ্য আইপিএল আয়োজনের পক্ষেই সওয়াল করছেন।

আরও পড়ুন: বাবার সঙ্গে নাচের ভিডিয়ো, রোহিতের ট্রোলে ক্লিন বোল্ড চহাল​

Advertisement

আরও পড়ুন: সচিনের সেরা ইনিংস কোনটা? লারা বাছলেন...​

স্টার স্পোর্টসে তিনি বলেছেন, “সংশ্লিষ্ট সব পক্ষের থেকে অনুমতি মিললেই আইপিএল হওয়া উচিত। কারণ, এটা অর্থনীতিকে চাঙ্গা করবে। আইপিএল মানে তো শুধু মুম্বই ইন্ডিয়ান্স বা ধোনি বা বিরাট কোহালি নয়। আইপিএলের সঙ্গে যুক্ত থাকেন প্রচুর মানুষ। যাঁদের জীবিকা নির্ভর করে আইপিএলের উপর।”

২৯ মার্চ শুরু হওয়ার কথা ছিল আইপিএল। কিন্তু করোনার কারণে এখন যা অবস্থা, তাতে আইপিএল ছোট করে হওয়াও সহজ নয়। বিদেশিদের পাওয়ার ব্যাপারেও রয়েছে অনিশ্চয়তা। তবে ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথের মতো বিদেশিরা আইপিএলে খেলার ব্যাপারে সম্মতি দিয়েছেন। দুই ভাই,স্যাম কুরান, টম কুরানও আগ্রহী। রাজস্থান রয়্যালসের জস বাটলার, বেন স্টোকসও ভারতে আইপিএল খেলতে আসতে আগ্রহী।



Something isn't right! Please refresh.

Advertisement