Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩

নেইমারের বাবাকে গাড়ি চাপা দেওয়ার হুমকি সান্তোস কর্তার

নেইমার-মেসি জুটি যখন মাঠে ফুল ফোটাচ্ছে তখন ব্রাজিলীয় তারকার বাবাই পাচ্ছেন হুমকি। তাও নেইমারের প্রাক্তন ক্লাব সান্তোসের প্রাক্তন প্রেসিডেন্ট লুই আলভারো রিবেইরোর থেকে। “ভেবেছিলাম নেইমারের বাবা আমার বন্ধু। কিন্তু এখন যা দেখছি তাতে ও আমার গাড়ির সামনে পড়ুক সেটা চাইব না। পড়লে গাড়িটাই ওর গায়ে তুলে দেব। ওর সঙ্গে হাত মেলানোরও কোনও ইচ্ছা নেই। হাত মেলাতে গেলে একেবারে চড় বসিয়ে দেব,” বিস্ফোরণ রিবেইরোর।

আড়াইশোর মাইলস্টোন ছুঁয়ে নেইমারের বুকে। ছবি: এএফপি

আড়াইশোর মাইলস্টোন ছুঁয়ে নেইমারের বুকে। ছবি: এএফপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ অক্টোবর ২০১৪ ০২:৪৫
Share: Save:

নেইমার-মেসি জুটি যখন মাঠে ফুল ফোটাচ্ছে তখন ব্রাজিলীয় তারকার বাবাই পাচ্ছেন হুমকি। তাও নেইমারের প্রাক্তন ক্লাব সান্তোসের প্রাক্তন প্রেসিডেন্ট লুই আলভারো রিবেইরোর থেকে।

Advertisement

“ভেবেছিলাম নেইমারের বাবা আমার বন্ধু। কিন্তু এখন যা দেখছি তাতে ও আমার গাড়ির সামনে পড়ুক সেটা চাইব না। পড়লে গাড়িটাই ওর গায়ে তুলে দেব। ওর সঙ্গে হাত মেলানোরও কোনও ইচ্ছা নেই। হাত মেলাতে গেলে একেবারে চড় বসিয়ে দেব,” বিস্ফোরণ রিবেইরোর। যাঁর সঙ্গে নেইমার সিনিয়রের ঝামেলা গড়ায় আদালত পর্যন্ত। ক’য়েক মাস আগে জাতীয় মিডিয়ায় নেইমার সিনিয়রের বিরুদ্ধে কটুক্তি করার অভিযোগ ওঠে রিবেইরোর বিরুদ্ধে। তিনি বলেছিলেন, “নেইমারের দল বদলের অর্থে লন্ডনের হোটেলে ফুর্তি করেছে ওর বাবা।” ব্রাজিল আদালতে মামলার রায় অবশ্য সিনিয়র নেইমারের দিকে গিয়েছে। সম্মানহানির জন্য রিবেইরোর জরিমানাও হয়েছে।

একই দিনে বাবার মতো জয় পেল নেইমার সিনিয়রের ছেলের টিম বার্সেলোনাও। তবে আদালতে নয়, ন্যু কাম্পে। লা লিগায় আইবারের বিরুদ্ধে গোলও করেন ‘ওয়ান্ডার কিড’। যদিও নেইমার নন, এই ম্যাচে আকর্ষণের কেন্দ্রে ছিলেন মেসি। বার্সা সমর্থকরা আশায় ছিলেন শনিবার আইবারের বিরুদ্ধে দু’গোল করে কিংবদন্তি তেলমো জারার রেকর্ড (২৫১ গোল) ভেঙে দেবেন মেসি। কিন্তু এ দিন বার্সার ৩-০ জয়ের ম্যাচে একটির বেশি গোল পাননি তিনি। তাতেই অবশ্য সিনিয়র টিমের জার্সিতে এক দশক পূর্তির পর লা লিগার আড়াইশোতম গোল করার দুর্লভ রেকর্ড সেরে ফেলেন মেসি। এল ক্লাসিকোর উত্তেজনার পারদ আরও চড়িয়ে বার্সেলোনার রাজপুত্রের সামনে এই মহাম্যাচেই সেই দুরন্ত নজির গড়ার হাতছানি।


বার্সা ম্যাচ দেখতে গ্যালারিতে পিকে-পুত্রের সঙ্গে শাকিরা। ছবি: রয়টার্স

Advertisement

আশা ছিল তাঁর প্রবল প্রতিদ্বন্দ্বী রোনাল্ডোর মতো তিনিও হয়তো এ দিন জোড়া গোল করে দলের জয়ের উত্‌সবে আলাদা মাত্রা যোগ করবেন। কিন্তু এর পর জালে বল জড়ানোর আর সুযোগ পাননি মেসি। বার্সার বাকি দুটি গোল নেইমার ও জাভির। এই গোলটাও হয়তো পেতেন না মেসি। বার্সা কোচ লুই এনরিকে তাঁকে শনিবার বিশ্রাম দেওয়ার কথাই প্রথমে ভেবেছিলেন। কিন্তু সমথর্কদের কথা ভেবে পরে মত বদলান। “মেসিকে বিশ্রাম দিলে দর্শকরা দুরন্ত একটা গোল দেখার সুযোগ পেতেন না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.