×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

আনা না সারা: দুই প্রেমিকার সঙ্গে সোয়াইনস্টাইগার

জোড়া প্রেমের ট্যাকলে কাপজয়ী জার্মান তারকা

নিজস্ব প্রতিবেদন
১৮ সেপ্টেম্বর ২০১৪ ০৩:০৩
জার্মান মডেল সারার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে।

জার্মান মডেল সারার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে।

এক দিকে টেনিস তারকা আনা ইভানোভিচ আর একদিকে জার্মান মডেল সারা ব্র্যান্ডনার। কার দিকে ঝুঁকে বাস্তিয়ান সোয়াইনস্টাইগার? জার্মান বিশ্বজয়ী ফুটবলারকে নিয়ে জল্পনা চরমে।

কিছুদিন আগেই জার্মান মিডিয়ায় একটি ছবি নিয়ে ঝড় উঠে যায়। ছবিতে দেখা যায় সার্বিয়ার প্রাক্তন বিশ্বসেরা টেনিস তারকার হাত ধরে নিউইয়র্কের রাস্তায় ঘুরছেন জার্মান অধিনায়ক। গত মাসে ইভানোভিচ আইস বাকেট চ্যালেঞ্জও জানান সোয়াইনস্টাইগারকে। জল্পনা ছড়ায় দীর্ঘদিনের বান্ধবী সারার সঙ্গে বিচ্ছেদের পর ইভানোভিচের প্রেমে মজেছেন বায়ার্ন মিউনিখ তারকা। নতুন সম্পর্কের কথা খোলাখুলি জানাতেও তাঁরা পিছপা হননি তখন। তাই যুক্তরাষ্ট্র ওপেন চলাকালীন প্রকাশ্যে দেখা যায় দু’জনকে।

কিন্তু শনিবার স্টুটগার্টের সঙ্গে বায়ার্নের ম্যাচের পরই আচমকা ছবিটা পাল্টে যায়। বায়ার্নের জয়ের উৎসবের পরই নাকি সাত বছরের বান্ধবীর সঙ্গে একটি হোটেলে দেখা করেন সোয়াইনস্টাইগার। শুধু দেখা করাই নয়, সারার সঙ্গে নাকি রাতও কাটান তিনি। আর বলে দেন, ‘তাঁর হৃদয়ে পাকাপাকি ভাবে শুধু সারাই আছেন, অন্য কেউ নয়।’

Advertisement

এর পর জার্মান মিডিয়ায় আবার জল্পনা ছড়ায় পুরনো প্রেমিকের কাছেই ফিরে গিয়েছেন সোয়াইনস্টাইগার। যার সঙ্গে তাঁর প্রথম দেখা ২০০৭-এ মিউনিখে শপিং করতে গিয়ে। এর পর ফের দেখা যায় দু’জনকে ইবিজায় ছুটি কাটাতে। সোয়াইনস্টাইগার-সারার সম্পর্কের শুরু নাকি এখান থেকেই। সেই সাত বছরের সম্পর্ক আচমকাই ভাঙনের মুখে পড়লে ইভানোভিচের সঙ্গে ঘনিষ্টতা বাড়ে বাস্তিয়ানের। মাস দু’য়েকের ঘনিষ্টতা অন্য মাত্রা পেয়ে গিয়েছিল সম্প্রতি আনার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ছবিতে। টোকিওতে একটি টুর্নামেন্টে অংশ নেওয়ার ফাঁকে সেখানকার নকল ‘স্ট্যাচু অব লিবার্টি’-এর সামনে ঝলমলে হাসিমাখা মুখে দাড়িয়ে তিনি।



সোশ্যাল মিডিয়ায় যার পরই প্রশ্ন উঠে যায়, কৌশলে সোয়াইনস্টাইহারকে আসল স্ট্যাচু অব লিবার্টির শহর নিউইয়র্কে তাঁর সঙ্গে কাটানো মুহূর্তগুলো মনে করিয়ে দিতেই কি ইভানোভিচ এই ছবি পোস্ট করেছেন? বুধবার আবার ইনস্টাগ্রামে গর্জনরত এক সিংহির সঙ্গে নিজের ছবি পাশাপাশি পোস্ট করে আনা বলেছেন, ‘‘না, কাউকে কামড়াবো না, শুধু হাই তুলছি।” কাকে কামড়াবেন না বলছেন আনা? উত্তরটা অজানা। কেন না, আনা বা বাস্তিয়ান কেউই এই নিয়ে মুখ খোলেননি।

আনা না সারা? শেষ পর্যন্ত কোন দিকে ঢলবেন সোয়াইনস্টাইগার, সেটাই এখন দেখার।

Advertisement