Advertisement
২২ জুলাই ২০২৪
Sergio Ramos

লিভারপুলের বিরুদ্ধে ম্যাচের আগেই করোনা আক্রান্ত সের্খিয়ো র‍্যামোস

করোনা আক্রান্ত রিয়াল মাদ্রিদ ফুটবলার সের্খিয়ো র‍্যামোস। চোটের জন্য বার্সেলোনার বিরুদ্ধে খেলতে না পারলেও গ্যালারিতে হাজির ছিলেন রিয়াল অধিনায়ক

সের্খিয়ো  র‍্যামোস

সের্খিয়ো  র‍্যামোস ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২১ ১৯:৩৮
Share: Save:

করোনা আক্রান্ত রিয়াল মাদ্রিদ ফুটবলার সের্খিয়ো র‍্যামোস। চোটের জন্য বার্সেলোনার বিরুদ্ধে খেলতে না পারলেও গ্যালারিতে হাজির ছিলেন রিয়াল অধিনায়ক। মঙ্গলবার তাঁর কোভিড আক্রান্ত হওয়ার খবর জানায় স্প্যানিশ ক্লাব। তবে বার্সার বিরুদ্ধে তিনি না থাকলেও জয় পেতে অসুবিধা হয়নি রিয়ালের। ২-১ গোলে জয় পায় তারা।

লিভারপুলের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর দ্বিতীয় লেগের ম্যাচে চোট সারিয়ে ফেরার কথা থাকলেও ইংল্যান্ড যাওয়ার আগেই কোভিড ধরা পড়ে তাঁর। দশ দিন সবার থেকে আলাদা থাকতে হবে ডিফেন্ডারকে। প্রথম লেগের ম্যাচে লিভারপুলের বিরুদ্ধে ৩-১ গোলে জয় পেয়েছিল রিয়াল।

করোনার সংক্রমণ ঠেকাতে এখনও দর্শকশূন্য গ্যালারিতেই খেলতে হচ্ছে ফুটবলারদের মধ্যে। তার মধ্যেও কীভাবে আক্রান্ত হলেন র‍্যামোস তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

করোনার প্রথম দিকে কড়াকড়ি থাকায় পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে এলেও ধীরে ধীরে সব স্বাভাবিক হতে শুরু করার পরই নতুন করে আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করে দিয়েছে গোটা পৃথিবীতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

real madrid Sergio Ramos COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE