Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Sports News

বিরাটকে প্রোপোজ করেছিলেন, বিয়ের খবরে কী বললেন ইনি?

ড্যানিয়েল আসলে বিরাট কোহালির মস্ত বড় ‘ফ্যান’। তাঁর শয়নে-স্বপনে যে বিরাটই থাকেন, তা তিনি একাধিক বার প্রমাণিত করেছেন। সে বিয়ের প্রস্তাব হোক বা বিরাটের নাম খোদাই করা ব্যাট নিয়ে খেলতে নামা হোক।

ড্যানিয়েল ওয়েটের সঙ্গে বিরাট কোহালি। ড্যানিয়েলের টুইটার থেকে।

ড্যানিয়েল ওয়েটের সঙ্গে বিরাট কোহালি। ড্যানিয়েলের টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৭ ১৪:২২
Share: Save:

একটিই শব্দ। কনগ্রাচুলেশন। শব্দটি লিখে ট্যাগ করেছেন বিরাট কোহালি এবং অনুষ্কার শর্মার নামে। সঙ্গে একটা স্মাইলি এবং ছোট্ট একটি আংটির ইমোজি। বিরুষ্কার বিয়েতে এ ভাবেই অভিনন্দন জানালেন ড্যানিয়েল ওয়েট।

Advertisement

মনে আছে ইংল্যান্ড মহিলা দলের ওই ক্রিকেটারকে? মনে আছে ড্যানিয়েলের সেই টুইটের কথাটা? বেশি দিন আগে তো নয়। মাত্র তিন বছর আগে! ভারতীয় ক্রিকেট মহল থেকে ফ্যান— সকলের কাছেই ড্যানিয়েল হঠাৎই পরিচিত মুখ হয়ে উঠেছিলেন সেই সময়টায়। তার পর আবার তিনি ভারতীয় ক্রিকেটপ্রেমীদের কাছে ফিরেছিলেন এ বছরের সেপ্টেম্বরে। সেই ড্যানিয়েল আবার নিজেকে মনে করালেন রবিবার। বিয়ের ঠিক এক দিন আগে বিরুষ্কাকে বিয়ের ‘শুভেচ্ছা’ জানিয়ে।

ড্যানিয়েল আসলে বিরাট কোহালির মস্ত বড় ‘ফ্যান’। তাঁর শয়নে-স্বপনে যে বিরাটই থাকেন, তা তিনি একাধিক বার প্রমাণিত করেছেন।

আরও পড়ুন

Advertisement

বিরুষ্কাকে বিয়ের শুভেচ্ছায় ক্রিকেটমহল

বিরাট-অনুষ্কার বিয়ে সম্বন্ধে এই তথ্যগুলি আপনি জানেন?

৪ এপ্রিল,২০১৪— ড্যানিয়েল ওয়েটের করা এক টুইটে হঠাৎই বিশ্ব ক্রিকেটে চাঞ্চল্য তৈরি হয়। ওই টুইটে তিনি বিরাট কোহালিকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসেছিলেন। লিখেছিলেন, ‘কোহালি, ম্যারি মি!!!!!’ সেই সময় ইংল্যান্ড সফরে গিয়েছিল ভারতীয় ক্রিকেট দল। এর পর ক্রিকেট মাঠে বিরাটের সঙ্গে দেখাও করেছিলেন ড্যানিয়েল।

দেখুন ড্যানিয়েলেন নতুন টুইট

দেখুন ড্যানিয়েলেন নতুন টুইট & ☺️💍 (_) 😂😂😂😂😂 (_)

দেখুন ড্যানিয়েলেন নতুন টুইট & ☺️💍 (_) (_)

দেখুন ড্যানিয়েলেন নতুন টুইট

দেখুন ড্যানিয়েলেন নতুন টুইট & ☺️💍 (_) 😂😂😂😂😂 (_)

তার পর বেশ কয়েক বছরের ব্যবধান। এই বছরই আবার সোশ্যাল মিডিয়ায় তাঁর টুইটে ফিরে আনেন বিরাট কোহালিকে। ড্যানিয়েল একটি ব্যাটের ছবি পোস্ট করেন যেখানে খোদাই করা ছিল বিরাটের নাম। যদিও সেই সময় ভুল বানানের জন্য ট্রোলড হতে হয়েছিল তাঁকে। সেই টুইটে তিনি লিখেছিলেন এই ব্যাট নিয়ে মাঠে খেলতে নামতে মুখিয়ে রয়েছেন তিনি। !!! (_)

তবে আজ ড্যানিয়েলের বেশ হাহুতাশেরই দিন। অনুষ্কার সঙ্গে ইতালিতে খুব গোপনেই বিয়ে সারলেন বিরাট। তার মধ্যেই ড্যানিয়েলের টুইট। এর পর তাঁকে সান্ত্বনা দিতেও ভুললেন না ড্যানিয়েলের ফ্যানেরা। ' 👌🏽💪🏽🔥 🏏 (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.