Advertisement
০৫ মে ২০২৪
Shoaib-Sania Relation

‘একসঙ্গে থাকার সময় পাচ্ছি না’, ভারত-পাক ক্রিকেট প্রসঙ্গে হঠাৎ সানিয়াকে টানলেন শোয়েব

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের সম্পর্কে কি ভাঙন ধরেছে! এই জল্পনার মাঝেই সানিয়াকে নিয়ে মুখ খুললেন শোয়েব।

Picture of ShoaibMalik and Sania Mirza

শোয়েব মালিক ও সানিয়া মির্জার সম্পর্ক নিয়ে এখনও দু’জনের কেউ মুখ খোলেননি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৬:৩৩
Share: Save:

ভারত-পাকিস্তানের মধ্যে ক্রিকেটীয় সম্পর্ক ঠিক করতে কি সানিয়া মির্জা কোনও ভূমিকা নিতে পারেন? এই প্রশ্ন করা হয়েছিল ভারতীয় টেনিস তারকার স্বামী শোয়েব মালিককে। প্রশ্নের সরাসরি কোনও জবাব দিলেন না শোয়েব। অন্য কথা বললেন পাকিস্তানের ক্রিকেটার।

পাক সংবাদমাধ্যমে একটি সাক্ষাৎকারে ভারত-পাক ক্রিকেটীয় সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয় শোয়েবকে। তিনি উত্তর দেওয়ার আগেই সঞ্চালক আরও একটি প্রশ্ন করে বসেন। তিনি জিজ্ঞাসা করেন, ‘‘আমরা কি সানিয়াকে সাহায্য করার আবেদন করতে পারি’’ জবাবে শোয়েব বলেন, ‘‘আমরা একসঙ্গে থাকার সময় পাচ্ছি না।’’ এ কথা বলে হেসে ফেলেন শোয়েব। আর কিছু বলেননি তিনি।

শোয়েবের মতে, ক্রিকেটই পারে ভারত ও পাকিস্তানের মধ্যে সম্পর্ক ভাল করতে। তিনি বলেছেন, ‘‘খেলা আমাদের এক হতে শেখায়। তাই সুযোগ পেলেই আমাদের একে অপরের দেশে গিয়ে খেলা উচিত। আমরা পড়শি। এতে আমাদের দু’দেশেরই ভাল হবে। এখনও আইসিসি প্রতিযোগিতায় ভারত-পাকিস্তান ম্যাচের জনপ্রিয়তা সব থেকে বেশি। আমরা একে অপরের দেশে গিয়ে খেললে দু’দেশের সম্পর্কও অনেক ভাল হবে।’’

শোয়েব ও সানিয়ার সম্পর্ক এখন কতটা ভাল বা কতটা খারাপ তা নিয়ে দু’জনেই কেউ এখনও পর্যন্ত মুখ খোলেননি। তবে তাঁরা দীর্ঘ দিন একসঙ্গে থাকেন না। গত বছর সানিয়ার জন্মদিনে দেখা যায়নি শোয়েবকে। এমনকি কয়েক দিন আগে সানিয়ার ইফতার পার্টিতেও ছিলেন না শোয়েব।

এর মধ্যেই পাক অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে শোয়েবের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। সানিয়া ও শোয়েবের সম্পর্ক ভাঙার প্রধান কারণ নাকি সানা। স্ত্রীর জন্মদিনে না থাকলেও সানার জন্মদিনে দেখা গিয়েছে শোয়েবকে। তার পরে এই জল্পনা আরও বেড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shoaib Malik Sania Mirza India Pakistan Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE