Advertisement
০২ মার্চ ২০২৪
Sania Mirza-Shoaib Malik Divorce

হঠাৎ উল্টো সুর শোয়েবের, ‘সানিয়ার সঙ্গে বিচ্ছেদের জল্পনা ঠিক নয়’

মঙ্গলবার তাও ১৮০ ডিগ্রি ঘুরে শোয়েবকে বলতে শোনা গেল, ‘‘আমাদের দু’জনেরই নিজস্ব কিছু পেশাদার দায়বদ্ধতা বা কাজ ছিল। তাই এ বার আর একসঙ্গে ইদ পালন করতে পারলাম না।

Image of Shoaib Malik and Sania Mirza

শোয়েব মালিক এবংসানিয়া মির্জা। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ০৮:৩১
Share: Save:

শোয়েব মালিকের কথায় উল্টো সুর! সানিয়া মির্জার সঙ্গে নিজের বিচ্ছেদের জল্পনাকে কার্যত মান্যতা দিয়ে ২৪ ঘণ্টা আগেই পাক সংবাদমাধ্যমে তারকা ক্রিকেটার বলেছিলেন ‘‘আমরা একসঙ্গে থাকার সময় পাচ্ছি না।’’

মঙ্গলবার তিনি আবার বলে ফেললেন অন্যরকম কথা। তাও ১৮০ ডিগ্রি ঘুরে শোয়েবকে বলতে শোনা গেল, ‘‘আমাদের দু’জনেরই নিজস্ব কিছু পেশাদার দায়বদ্ধতা বা কাজ ছিল। তাই এ বার আর একসঙ্গে ইদ পালন করতে পারলাম না। যদি একমাত্র পুত্রকে নিয়ে দু’জনে একসঙ্গে এই সময়টা একসঙ্গে কাটাতে পারতাম তা হলে কী যে ভাল হত, বলে বোঝাতে পারব না।’’ শুধু তাই নয়, এক স্থানীয় টিভি চ্যানেলে পরিষ্কার বলে দেন, তাঁরা আলাদা হয়ে যাননি, এমনকি বিচ্ছেদের কথাও ভাবছেন না। এও বলেন বৈবাহিক সম্পর্কেও ওঠা-নামা থাকতেই পারে। তার মানে এই নয় যে সম্পর্ক শেষ হয়ে গিয়েছে।

শোয়েব আরও ব্যাখ্যা দেন, ব্যস্ততার কারণেই সানিয়ার সঙ্গে তিনি সময় কাটাতে পারছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE