Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

আজ মাঝরাতেই শহরে আসছেন সনি নর্দে, ফিটনেস টেস্টের পরই মোহনবাগানে সই

তবে এখনই সই করছেন না তিনি। প্রথমে দেখে নেওয়া হবে তাঁর ফিটনেস। সোমবার বিশ্রাম নিয়ে মঙ্গলবার থেকে তিনি নামবেন অনুশীলনে। হবে ফিটনেস টেস্টও।

নিজস্ব প্রতিবেদন
২১ অক্টোবর ২০১৮ ১৯:১২
Save
Something isn't right! Please refresh.
সনির অপেক্ষায় রয়েছেন বাগান সমর্থকরা। ফাইল চিত্র।

সনির অপেক্ষায় রয়েছেন বাগান সমর্থকরা। ফাইল চিত্র।

Popup Close

প্রতীক্ষার অবসান। রবিবার গভীর রাতে কলকাতায় পৌঁছে যাচ্ছেন সনি নর্দে। রাত দুটোর পরে তাঁর উড়ান নামছে শহরে। যা মোহনবাগান সমর্থকদের কাছে স্বস্তির খবর।

তবে এখনই সই করছেন না তিনি। প্রথমে দেখে নেওয়া হবে তাঁর ফিটনেস। মোহনবাগানের ফুটবল সচিব বাবুন বন্দ্যোপাধ্যায় জানালেন, সোমবার বিশ্রাম নিয়ে মঙ্গলবার থেকে সনি নামবেন অনুশীলনে। হবে ফিটনেস টেস্টও। সনির ফিটনেস যদি কোচ শঙ্করলাল চক্রবর্তীকে সন্তুষ্ট করতে পারে, তবেই সই করবেন তিনি। তবে স্বয়ং সনি আই লিগ খেলার ব্যাপারে আত্মবিশ্বাসী। নিজের ফিটনেস নিয়েও সংশয় নেই হাইতির স্ট্রাইকারের।

সোমবার অবশ্য সবুজ-মেরুন ক্লাবে সই করছেন মিশরের অ্যাটাকিং মিডফিল্ডার ওমর এলহুসেইনি। তাঁর পারফরম্যান্সে সন্তুষ্ট কোচ। সমস্যা হল জাপানের ইউতা কিনোয়াকিকে নিয়ে। তাঁর চোট-প্রবণতা উদ্বেগ আমদানি করছে। গোড়ালির চোটের জন্য দুই সপ্তাহ তিনি বাইরে। কোচ যদিও ইউটার সুস্থতা নিয়ে আশাবাদী। সনি এসে যাওয়ায় আক্রমণভাগ নিয়ে চিন্তাও কমছে।

Advertisement

আরও পড়ুন: হেটমায়ারের দুরন্ত সেঞ্চুরি, ৩২২ রানের চ্যালেঞ্জের মুখে বিরাটের ভারত​

আরও পড়ুন: কনুইয়ে চিড়, এল ক্লাসিকোয় নামতে পারছেন না মেসি​

(মোহনবাগান, ইস্টবেঙ্গল থেকে এটিকে। কলকাতা ডার্বি, আইলিগ থেকে আইএসএল, কলকাতা ময়দানের সমস্ত খবর জানতে পড়ুন আমাদের খেলা বিভাগ।)



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement