Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: কৌন বনেগা ক্রোড়পতিতে হাজির সৌরভ, বিগ বি-র সামনে খুনসুটিতে মাতলেন সহবাগের সঙ্গে

এ বার ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। এক সময়ের সতীর্থ বীরেন্দ্র সহবাগকে নিয়ে অমিতাভ বচ্চন পরিচালিত শোয়ে দেখা যাবে তাঁকে।

কেবিসি-র সেটে অমিতাভের সঙ্গে সহবাগ, সৌরভ।

কেবিসি-র সেটে অমিতাভের সঙ্গে সহবাগ, সৌরভ। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১ ২০:৩৬
Share: Save:

এ বার ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। এক সময়ের সতীর্থ বীরেন্দ্র সহবাগকে নিয়ে অমিতাভ বচ্চন পরিচালিত শোয়ে দেখা যাবে তাঁকে। শুক্রবার এই এপিসোড দেখা যাবে।

সম্প্রতি সম্প্রচারকারী চ্যানেলের তরফে দু’টি প্রোমো ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সেখানেই ভারতীয় ক্রিকেটের অন্যতম দুই চরিত্রকে দেখা গিয়েছে। সহবাগ রয়েছেন নিজের স্বাভাবিক মেজাজে। হাসিঠাট্টায় মাতিয়ে দিয়েছেন গোটা পর্ব। সহবাগের কাণ্ড দেখে হাসি চাপতে পারেননি সৌরভ নিজেও।

প্রোমোতে সহবাগকে দেখা গিয়েছে বিসিসিআই সভাপতির পিছনে লাগতে। অমিতাভের সঙ্গে কথাবার্তার মাঝেই সহবাগ বলেছেন, “যখনই দাদি সমস্যায় পড়ত তখনই আমাকে দরকার পড়ত। বরাবর আমিই এসে ওর সমস্যার সমাধান করতাম। ফাইনালে রান করতে হবে, দ্রুত গতিতে রান তুলতাম, ওপেনিংয়ের জন্য কাউকে পাওয়া যাচ্ছে না, তো বীরু হাজির। বোলার না থাকলে আমাকেই বোলিং করতে যেতে হত।” সহবাগের কথা শুনে অমিতাভ এবং সৌরভ দু’জনেই হাসতে থাকেন।

আর একটি প্রোমোতে দেখা গিয়েছে গ্রেগ চ্যাপেলের প্রসঙ্গও। সেখানে ভারতীয় দলে চ্যাপেলের গুরুত্ব বোঝাতে গিয়ে একটি বিখ্যাত গান গেয়ে উঠেছেন সহবাগ। সেই গানেও উঠেছে হাসির রোল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE