Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Saurav Ganguly

ক্যাথল্যাবে নিয়ে যাওয়া হল সৌরভকে, সম্ভবত একটি স্টেন্ট বসবে

বেঙ্গালুরু থেকে বৃহস্পতিবার সকালেই কলকাতায় উড়ে এসেছেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি।

সৌরভকে দেখতে বেঙ্গালুরু থেকে বৃহস্পতিবার ফের কলকাতায় দেবী শেঠি। -ফাইল ছবি।

সৌরভকে দেখতে বেঙ্গালুরু থেকে বৃহস্পতিবার ফের কলকাতায় দেবী শেঠি। -ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১১:০৬
Share: Save:

বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালের ক্যাথ ল্যাবে নিয়ে যাওয়া হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সেখানেই তাঁর অ্যাঞ্জিওগ্রাম হয়েছে। এদিনই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করারও পরিকল্পনা রয়েছে। জানা গিয়েছে, দুটি নয়, আপাতত একটি স্টেন্ট বসবে তাঁর।

সৌরভের পরিবারের অনুরোধে বেঙ্গালুরু থেকে বৃহস্পতিবার সকালেই কলকাতায় উড়ে আসেন বিশিষ্ট হৃদ্‌রোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। দমদম বিমানবন্দর থেকে তিনি সরাসরি পৌঁছে যান বাইপাসের ধারে ওই বেসরকারি হাসপাতালে। সৌরভের শারীরিক পরীক্ষার রিপোর্ট তিনি খতিয়ে দেখছেন।

বুধবার দুপুরবেলা হঠাৎ সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়ে দেশ। সৌরভের পরিবারের তরফে জানানো হয়, মঙ্গলবার সন্ধ্যা থেকেই অস্বস্তি বোধ করছিলেন সৌরভ। বুধবার বুকে ব্যথা অনুভব করলে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেয় পরিবার।

বুধবার গ্রিন করিডর করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় সৌরভকে। গাড়ি থেকে নেমে হেঁটেই হাসপাতালে ঢোকেন তিনি। সেখানে চিকিৎসক আফতাব খান, সপ্তর্ষি বসু এবং সরোজ মণ্ডলের পর্যবেক্ষণে রয়েছেন। ক্যাথ ল্যাবে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে সৌরভের। তাঁর ইকো কার্ডিয়োগ্রাম এবং ইসিজি করা হয়েছে।

এর আগে, গত ২ জানুয়ারি শরীরচর্চা করার সময় আচমকাই মাথা ঘুরে পড়ে যান সৌরভ। বুকে যন্ত্রণা অনুভব করেন তিনি। সঙ্গে সঙ্গে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। জানা যায়, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। সেই সময় প্রায় এক সপ্তাহ হাসপাতালে ছিলেন তিনি। তাঁর বুকে একটি স্টেন্ট বসানো হয়। আরও দু’টি স্টেন্ট বসানোর কথা রয়েছে। তার পর ৭ জানুয়ারি সুস্থ হয়ে বাড়ি ফিরে যান সৌরভ। তার ২০ দিনের মধ্যেই ফের হাসপাতালে ভর্তি হতে হল তাঁকে।

বুধবার হাসপাতালে ভর্তি হওয়ার সময় সৌরভের সঙ্গেই ছিলেন তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, মেয়ে সানা গঙ্গোপাধ্যায় এবং দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। কিছু দিন আগে স্নেহাশিসেরও অ্যাঞ্জিয়োপ্লাস্টি করা হয়। হাসপাতালে সৌরভের সঙ্গে বুধবার দেখা করতে আসেন তাঁর পারিবারিক বন্ধু বৈশালী ডালমিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saurav Ganguly Devi Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE