×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ জানুয়ারি ২০২১ ই-পেপার

বাড়ি ফেরার পর প্রথম প্রকাশ্যে সৌরভ, দেখে এলেন অশোক ভট্টাচার্য

নিজস্ব সংবাদদাতা
কলকাতা১৩ জানুয়ারি ২০২১ ২১:২৭
সৌরভের সেলফিতে অশোক ভট্টাচার্য। ছবি ফেসবুক

সৌরভের সেলফিতে অশোক ভট্টাচার্য। ছবি ফেসবুক

সুস্থ হয়ে বাড়ি ফেরার পর এই প্রথম প্রকাশ্যে দেখা গেল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। বুধবার বিসিসিআই সভাপতিকে বাড়িতে গিয়ে দেখে এলেন প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্য। দু’জনের ছবি অশোকবাবু নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন।

এদিন মূলত সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নিতে গিয়েছিলেন অশোকবাবু। বেরনোর পর নিজের ফেসবুক পোস্টেই লিখেছেন, “আজ সৌরভকে দেখে এলাম ওর বাড়িতে। ভাল আছে। আমাদের বাড়ির কুশল সংবাদ নিল। পরের স্টেন্ট বসাবে কয়েকদিন পর। বেশ কিছুক্ষণ আড্ডা মেরে আর চা খেয়ে ফিরে এলাম।” পোস্টে তিনি জানিয়েছেন, সেলফিটি সৌরভ নিজেই তুলেছেন। এমনকি, ফেরার সময় গাড়ি পর্যন্ত এগিয়েও দিয়েছেন তাঁকে।

গত ৩০ ডিসেম্বর সৌরভের বাড়িতে গিয়েছিলেন অশোক ভট্টাচার্য। দু’জনের আলাপচারিতার সময় সৌরভকে রাজনীতিতে না আসার পরামর্শ দেন তিনি। এর তিনদিন পর, অর্থাৎ নতুন বছরের দ্বিতীয় দিনে সকালে জিম করতে গিয়ে আচমকাই অসুস্থ হয়ে পড়েছিলেন সৌরভ। অ্যাঞ্জিওপ্লাস্টির পর একটি স্টেন্ট বসিয়ে ৭ জানুয়ারি বাড়ি ফেরেন তিনি। জানা গিয়েছে, আগামী সপ্তাহে সৌরভের বাকি দুটি স্টেন্ট বসবে। তবে কোথায় সে কাজ হবে, তা এখনও জানা যায়নি।

Advertisement

আরও খবর: সৌরভদের চাপে রাহানেদের জন্য খুলল ব্রিসবেনের জিম, সুইমিং পুল

আরও খবর: চোট! আইপিএলের ঘাড়েই দোষ চাপালেন অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার

বাড়ি ফেরার পর থেকেই ডাক্তারের পরামর্শমতো বাইরে একেবারেই বেরোতে দেখা যায়নি সৌরভকে। তবে টিভিতে চোখ ছিল। সিডনি টেস্টে ভারতের ড্রয়ের পর উচ্ছ্বসিত হয়ে টুইট করেন। ব্রিসবেনে গিয়ে যখন ভারতীয় দল যখন সমস্যায় পড়েছিল, তখনই সময় নষ্ট না করে তিনি অস্ট্রেলিয়ার বোর্ড কর্তাদের সঙ্গে কথাবার্তা বলে সমস্যার সমাধান করেন।

Advertisement