Advertisement
২৮ মে ২০২৪
Cricket

তুমি বিরক্ত কেন? মেয়ে সানার প্রশ্নের জবাবে সৌরভ বললেন…, বাবা-মেয়ের খুনসুটি ছড়িয়ে পড়ল নেট-দুনিয়ায়

সচিন তেন্ডুলকর থেকে রাহুল দ্রাবিড়—সবাই উচ্ছ্বসিত প্রশংসা করেছেন একসময়ের সতীর্থকে। এ হেন সৌরভের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মজার খুনসুটিতে মেতে উঠলেন মেয়ে সানা।  

মেয়ে সানার সঙ্গে সৌরভ। —ফাইল চিত্র।

মেয়ে সানার সঙ্গে সৌরভ। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৯ ১৫:২৯
Share: Save:

ইডেনের দিন-রাতের টেস্ট সুপারহিট। সফলভাবে ম্যাচ আয়োজন করার জন্য ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় প্রশংসিত হচ্ছেন সর্বত্র।

সচিন তেন্ডুলকর থেকে রাহুল দ্রাবিড়—সবাই উচ্ছ্বসিত প্রশংসা করেছেন একসময়ের সতীর্থকে। এ হেন সৌরভের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মজার খুনসুটিতে মেতে উঠলেন মেয়ে সানা।

আড়াই দিনের কম সময়ে বাংলাদেশকে উড়িয়ে দিয়ে দু’ ম্যাচের টেস্ট সিরিজ জিতে নেয় ভারত। পুরস্কার বিতরণী মঞ্চে ভারত অধিনায়ক বিরাট কোহালির হাতে ট্রফি তুলে দেন সৌরভ। সেই ছবি ভারতের প্রাক্তন অধিনায়ক পোস্ট করেন ইনস্টাগ্রামে। সৌরভের সেই ছবিতে সানা লেখেন, ‘কেন তুমি এত বিরক্ত?’

আরও পড়ুন: ধোনিকে চাইল বাংলাদেশ বোর্ড, চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বিসিসিআই

এই সেই সৌরভের পোস্ট করা ছবি। বাবার সঙ্গে খুনসুটি করলেন মেয়ে সানা।

মেয়ের প্রশ্নের জবাব মজার ছলেই দেন সৌরভ। লেখেন, ‘তুমি অবাধ্য হয়ে উঠছ তাই।’ সানা তাঁর বিখ্যাত বাবাকে লেখেন, ‘তোমার থেকেই তো শিখছি।’ এর পরেই হাসির ইমোজি দেন সানা।

সৌরভ এর পরে আর কোনও জবাব দেননি। বাবা ও মেয়ের এই মজার কথোপকথন ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। উপভোগ করেন ইনস্টাগ্রাম ইউজাররা।

কলকাতা টেস্ট জনপ্রিয় করার জন্য আয়োজনে ত্রুটি রাখেননি সৌরভ। চাঁদের হাট বসেছিল ক্রিকেটের নন্দনকাননে। সৌরভের ডাকে সাড়া দিয়ে এসেছিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপস্থিত ছিলেন। প্রাক্তন ক্রিকেটার থেকে দেশের সেরা ক্রীড়াবিদদের উজ্জ্বল উপস্থিতি দেখা গিয়েছিল বহু ইতিহাসের সাক্ষী ইডেনে। রুনা লায়লার সুরে ডুব দেয় ক্রিকেটের নন্দনকানন। সফলভাবে টেস্ট আয়োজন করায় দেশ জুড়ে চলছে সৌরভ-বন্দনা। বাবা-মেয়ের মজার খুনসুটিও চর্চিত হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: সৌরভের মেয়াদ বাড়ানোর চেষ্টা শুরু বোর্ডের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Sana Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE