Advertisement
২৮ এপ্রিল ২০২৪
sourav ganguly

সৌরভের কর্মজীবনে ফেরার প্রক্রিয়া শুরু

নিজের বাড়িতেই যে অফিস আছে সেখানে বসছেন সৌরভ। বোর্ডের কাজ সামলাচ্ছেন দূর থেকে।

ফুরফুরে: সৌরভ কাজে নেমে পড়লেন। শুক্রবার। ফেসবুক

ফুরফুরে: সৌরভ কাজে নেমে পড়লেন। শুক্রবার। ফেসবুক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ০৭:০১
Share: Save:

সুস্থ, স্বাভাবিক জীবনে ফেরার প্রস্তুতি শুরু করে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বেহালার বাড়ির লনেই তিনি চালু করে দিলেন বিজ্ঞাপনের শুটিং। অফিস করাও শুরু করে দিয়েছেন। যা ইঙ্গিত পাওয়া যাচ্ছে, দ্রুতই পুরনো সেই কর্মব্যস্ত জীবনে ফিরতে আগ্রহী ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট।


নিজের বাড়িতেই যে অফিস আছে সেখানে বসছেন সৌরভ। বোর্ডের কাজ সামলাচ্ছেন দূর থেকে। আমদাবাদে দিনরাতের টেস্টে যাওয়ার কথা ভাবতে শুরু করেছিলেন। তবে ডাক্তারি পরামর্শে সম্ভবত তিনি যাচ্ছেন না। আরও কয়েক দিন উড়ানে ভ্রমণ এড়ানোর চেষ্টা করবেন। মাসখানেকের মধ্যে বোর্ডের বৈঠকে তিনি উপস্থিত হতে পারেন বলে শোনা যাচ্ছে। যতদিন না শারীরিক ভাবে উপস্থিত হতে পারছেন, ততদিন ভিডিয়ো কলে নিয়মিত ভাবেই সংযোগ রক্ষা করে যাচ্ছেন বোর্ডের অনান্য পদাধিকারীদের সঙ্গে। প্রসঙ্গত, হৃদরোগের সমস্যা হওয়ায় সৌরভের প্রথমে একটি স্টেন্ট বসানো হয়েছিল। পরে আরও দুটি স্টেন্ট বসানো হয়।


চর্চায় দুই ক্রিকেটার: আইপিএল নিলামের সৌজন্যে হঠাৎ হইচই দু’জনকে নিয়ে। একজন কাইল জেমিসন নিউজ়িল্যান্ডের অলরাউন্ডার। যাঁকে ১৫ কোটিতে কিনেছে বিরাট কোহালিদের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। মজার ব্যাপার হচ্ছে, জেমিসন জানতেনই না, ১৫ কোটি টাকা নিউজ়িল্যান্ডের মুদ্রায় ঠিক কত! অন্য জন অস্ট্রেলীয় ফাস্টবোলার ঝাই রিচার্ডসন। যার জন্য ১৪ কোটি খরচ করেছে প্রীতি জিন্টাদের পঞ্জাব কিংস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cricket sourav ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE