Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: সৌরভের জীবনচিত্র তৈরি হতে পারে, মহারাজের ভূমিকায় কি রণবীর কপূর

ভারতীয় বোর্ড প্রধান সৌরভের জীবনে নানান ওঠাপড়া। তাঁর জীবন টেক্কা দিতে পারে যে কোনও ছবিকেই। সেই ভাবনাই এ বার প্রযোজনা সংস্থার মাথায়।

তৈরি হতে পারে সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনচিত্র, অভিনয়ে রণবীর কপূর?

তৈরি হতে পারে সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনচিত্র, অভিনয়ে রণবীর কপূর? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ১২:৩৭
Share: Save:

তৈরি হতে পারে সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনচিত্র। জল্পনা ছিল ভারতীয় ক্রিকেটের মহারাজের চরিত্রে অভিনয় করতে পারেন হৃতিক রোশন। তবে এখন উঠে আসছে রণবীর কপূরের নাম।

শোনা যাচ্ছে সৌরভের জীবনচিত্র তৈরি করার জন্য বিশাল অঙ্কের অর্থ নিয়ে নামছে ভায়াকম প্রযোজনা সংস্থা। ১৯৯৬ সালে শতরান দিয়ে অভিষেক, স্টিভ ওয়-র অস্ট্রেলিয়ার বিজয় রথ থামিয়ে দেওয়া, লর্ডসের বারান্দায় জামা ওড়ানো থেকে ২০০৩ সালে বিশ্বকাপ জয়ের মুখ থেকে ফিরে আসা। দল থেকে বাদ যাওয়া এবং রাজকীয় ভঙ্গিতে ফিরে আসা। বর্তমানে ভারতীয় বোর্ড প্রধান সৌরভের জীবনে নানান ওঠাপড়া। তাঁর জীবন টেক্কা দিতে পারে যে কোনও ছবিকেই। সেই ভাবনাই এ বার প্রযোজনা সংস্থার মাথায়।

ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিকে নিয়ে জীবনচিত্র নজর কেড়েছিল। অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। কপিল দেবের জীবনচিত্রও তৈরি হচ্ছে। অভিনয় করবেন রণবীর সিংহ। মিতালী রাজকে নিয়ে তৈরি হতে চলা জীবনচিত্রে অভিনয় করবেন তাপসী পান্নু। কাজ চলছে ঝুলন গোস্বামীর জীবনচিত্র নিয়েও। সেখানে অভিনয় করার কথা অনুষ্কা শর্মার। এ বার জল্পনায় সৌরভের জীবনচিত্র।

১৯৯৬ সালে শতরান দিয়ে অভিষেক, স্টিভ ওয়-র অস্ট্রেলিয়ার বিজয় রথ থামিয়ে দেওয়া।

১৯৯৬ সালে শতরান দিয়ে অভিষেক, স্টিভ ওয়-র অস্ট্রেলিয়ার বিজয় রথ থামিয়ে দেওয়া। —ফাইল চিত্র

রণবীর যদিও এই প্রথম কোনও জীবনচিত্রে কাজ করছেন না। এর আগে সঞ্জয় দত্তের জীবনচিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। এ বার সৌরভের চরিত্রেও তাঁকেই দেখা যাওয়ার সম্ভাবনা। প্রথমে তাঁর জীবন নিয়ে ছবি হওয়াতে রাজি ছিলেন না সৌরভ। পরে যদিও তিনি রাজি বলেই জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Sourav Ganguly biopic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE