Advertisement
২৩ জুলাই ২০২৪
imran tahir

ক্যাপ্টেন কুলের ঘরে তাহিররা যান নানা দেশের আমের নেশায়

ওই অনুষ্ঠানে তাহির জানিয়েছেন ধোনির সঙ্গে প্রথম আলাপের গল্প।

নেতা: সতীর্থদের সঙ্গে বন্ধুর মতো মিশে যান সিএসকে অধিনায়ক ধোনি।

নেতা: সতীর্থদের সঙ্গে বন্ধুর মতো মিশে যান সিএসকে অধিনায়ক ধোনি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২০ ০৬:৫৭
Share: Save:

আইপিএলে ৫৫ ম্যাচে তাঁর শিকার ৭৯ উইকেট। গড় ২০.৩৯। দক্ষিণ আফ্রিকার লেগস্পিনার ইমরান তাহির জানালেন, আইপিএলে তাঁর অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির সহজ, সরল ব্যবহারে কী ভাবে মুগ্ধ হয়েছিলেন। এবং ফাঁস করলেন যে, তাঁরা ধোনির ঘরে নিয়মিত যেতেন আম খাওয়ার জন্য।
সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট সংক্রান্ত এক অনুষ্ঠানে তাহির বলেছেন, “অধিনায়ক ধোনির ঘরে বহু বার গিয়েছি। দলের সবাই যেত। কারণ, ও বিশ্বের বিভিন্ন জায়গা থেকে আমাদের জন্য সুস্বাদু আম আনাতো। যা আমরা মজা করে খেতাম।’’
ওই অনুষ্ঠানে তাহির জানিয়েছেন ধোনির সঙ্গে প্রথম আলাপের গল্প। চেন্নাই সুপার কিংস দু’বছর নির্বাসিত হওয়ার জন্য ২০১৭ সালে ধোনি রাইজিং পুণে সুপার জায়ান্টস দলের হয়ে খেলেন। সে বার নিলামে তাহির কোনও দল পাননি। ধোনির দল প্রথমে মিচেল মার্শকে নিলেও চোটের কারণে তিনি বাদ যান। পরিবর্ত হিসেবে আসেন তাহির।
দক্ষিণ আফ্রিকার প্রাক্তন লেগস্পিনার বলেছেন, ‘‘তার আগে ধোনিকে টিভিতেই দেখেছি। ব্যক্তিগত পরিচয় ছিল না। প্রথম আলাপের সময় ধোনিকে সামনে দেখে বিস্মিত হয়ে গিয়েছিলাম।’’ যোগ করেন, ‘‘হোটেলে নিজের ঘরের বাইরে দাঁড়িয়েছিলাম। ধোনি ওর ঘর থেকে বেরিয়ে এসে বলেছিল, ইমরান ভাই, স্বাগতম। আমার ঘরে যে কোনও সময়ে আসতে পার। এটা শুনে আমার খুব ভাল লেগেছিল।’’
এ দিকে, মরুশহরে আইপিএল হওয়ার খবরে উল্লসিত কলকাতা নাইট রাইডার্স দলের চিফ মেন্টর ডেভিড হাসি। জানিয়েছেন, কোচ ব্রেন্ডন ম্যাকালামের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন। হাসি টুইট করেছেন, “ম্যাকালামের সঙ্গে খেলা উপভোগ করেছি। এ বার ওর সঙ্গে কেকেআরে কাজ করব। আর অপেক্ষা করতে পারছি না।” ম্যাকালাম পাল্টা টুইট করেছেন, “তোমার মতোই অবস্থা আমার। খুব তাড়াতাড়ি দেখা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imran Tahir M S Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE