Advertisement
২০ এপ্রিল ২০২৪
Car Accident

উনিশেই দীপ নিভল জেসনের

দুর্ঘটনার পরেই আহত জেসনকে দ্রুত বিমানে করে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে।

মর্মান্তিক: অনুশীলন করতে গিয়েই মৃত্যু হয় জেসনের।

মর্মান্তিক: অনুশীলন করতে গিয়েই মৃত্যু হয় জেসনের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২১ ০৪:৪৪
Share: Save:

গতির গ্রহ থেকে অকালে বিদায় নিলেন ১৯ বছরের জেসন ডুপাসকিয়ে। সুইস মোটো থ্রি-র তরুণ চালক শনিবার অনুশীলন চলাকালীন ট্র্যাকে পড়ে যান এবং অন্য একটি মোটরবাইকের সঙ্গে সংঘর্ষ হয়।

দুর্ঘটনার পরেই আহত জেসনকে দ্রুত বিমানে করে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। তার আগে চিকিৎসকেরা ট্র্যাকেই প্রায় ৪০ মিনিট ধরে তাঁর শুশ্রূষা করেছিলেন। কিন্তু সমস্ত প্রয়াস ব্যর্থ হয়ে যায়। রবিবার মোটো গ্রঁ প্রি-র তরফে গণমাধ্যমে দেওয়া হয় সেই দুঃসংবাদ।

চিকিৎসকেরা জানিয়েছেন, অন্য মোটরবাইকের সঙ্গে ধাক্কা লাগার পরে বুকে মারাত্মক আঘাত পান জেসন। তাঁর ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়, মস্তিষ্কের বেশ কয়েকটি স্থানেও গুরুতর চোট লাগে। সব ধরনের চেষ্টা সত্ত্বেও বাঁচানো সম্ভব হয়নি তাঁকে। মোটো গ্রঁ প্রি-র তরফে বিবৃতি দেওয়া হয়, “জেসন ডুপাসকিয়ের এই মর্মান্তিক মৃত্যুতে আমরা শোকার্ত। ওঁর পরিবারের সদস্যদের জানাই গভীর সমবেদনা। তোমার অভাব আমরা প্রতিনিয়ত অনুভব করব।”

জেসনের মৃত্যুর আতঙ্ক কাটিয়ে রবিবার ইটালীয় মোটো গ্রঁ প্রি-তে সেরার শিরোপা ছিনিয়ে নিলেন ফ্যাবিয়ো কুয়ার্তারো। জয়ের পরে পুরস্কারমঞ্চে তিনি হাতে তুলে নেন সদ্যপ্রয়াত প্রিয় বন্ধু জেসনের দেশ সুইৎজ়ারল্যান্ডের পতাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Death Motorcycle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE