Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ অক্টোবর ২০২১ ই-পেপার

দাদাদের দলে অভিষেক সচিন-পুত্র অর্জুনের, নিলেন ১ উইকেট

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ জানুয়ারি ২০২১ ১৯:২৫
অভিষেকেই হারের মুখ দেখলেন সচিন-পুত্র অর্জুন

অভিষেকেই হারের মুখ দেখলেন সচিন-পুত্র অর্জুন

ঠিক ৩২ বছর আগের কথা। মুম্বইয়ের হয়ে রঞ্জি ট্রফিতে অভিষেক ঘটান সচিন তেন্ডুলকর। ওয়াংখেড়ে স্টেডিয়ামে গুজরাতের বিরুদ্ধে সেই ম্যাচে শতরানে অপরাজিত থাকেন ‘মাস্টার ব্লাস্টার’। ‘গড অব ক্রিকেট’-এর রঞ্জি অভিষেক সুখের হলেও, তাঁর পুত্র অর্জুনের অভিষেক মোটেও সুখের হল না।

হরিয়ানার কাছে ৮ উইকেটে হারল ৪১ বারের রঞ্জি জয়ী মুম্বই। একইসঙ্গে হারের হ্যাটট্রিক করে চলতি সৈয়দ মুস্তাক আলি প্রতিযোগিতা থেকে ছিটকে গেল তারা।

চৈতন্য বিষ্ণোই-কে ফিরিয়ে ৩৪ রানে ১ উইকেট নিলেও, মুম্বই ব্যাটিং ব্যর্থতার জন্যই ম্যাচ হারে। জয়ন্ত যাদব, অরুণ চাপরানা ও যুজ়বেন্দ্র চহালের দাপটে মাত্র ১৪৩ রানে গুটিয়ে যায় মুম্বইয়ের ইনিংস। এই রান তুলতে হরিয়ানাকে মোটেও বেগ পেতে হয়নি। মাত্র ২ উইকেটে ১৪৪ রান তুলে ম্যাচ পকেটে পুরে নেয় হরিয়ানা।

আরও পড়ুন: কোচহীন শ্রীবৎসদের লক্ষ্য ফোকাস ধরে রাখা

Advertisement

কয়েকদিন আগে সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য ঘোষিত মুম্বই দলে জায়গা পেয়েছিলেন সচিন-পুত্র অর্জুন। প্রথম বারের মতো রাজ্য দলে সুযোগ পেয়েছিলেন তরুণ বাঁ-হাতি পেসার। এই প্রতিযোগিতার দল বাছাইয়ের আগে একটি প্রতিযোগিতা আয়োজন করে মুম্বই ক্রিকেট সংস্থা। যেখানে পারফর্ম করতে ব্যর্থ হন অর্জুন। তবুও কেন তাঁকে দলে নেওয়া হয়। সেই সময় মুম্বই ক্রিকেট সংস্থার এক প্রতিনিধি বলেছিলেন, ‘‘আগে ২০ জনের দল পাঠানোর নির্দেশ ছিল বোর্ডের। এখন সেই সংখ্যা বেড়ে হয়েছে ২২। তাই দু’জন অতিরিক্ত পেসারকে দলে রাখা হয়েছিল।”

আরও পড়ুন: নতুন ‘আজহার’-এর জন্ম, মনে করালেন শাহিদ আফ্রিদিকে

আরও পড়ুন

Advertisement