Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

T20 World Cup 2021: কোটিপতি হলে তবেই টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্যালারিতে সেরা জায়গায় বসার সুযোগ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৫:১২
টি২০ বিশ্বকাপে খেলা দেখার খরচ জানেন?

টি২০ বিশ্বকাপে খেলা দেখার খরচ জানেন?
—ফাইল চিত্র

দুবাই স্টেডিয়ামে বসে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ, বা ফাইনাল দেখতে চান? পকেটের জোর না থাকলে সম্ভব নয়। স্টেডিয়ামে সেরা জায়গা থেকে এই ম্যাচগুলি দেখতে গেলে কোটিপতি হওয়া ছাড়া উপায় নেই।

সংযুক্ত আরব আমিরশাহি বোর্ড এবং আইসিসি মোট দু’ রকমের বিশেষ স্যুইটের ব্যবস্থা করেছে। উইকেটের একেবারে সোজাসুজি রয়্যাল বক্সের দু’ পাশে এই দুটি স্যুইট থাকছে। ২০ আসনের ভিআইপি স্যুইট এবং ১০ আসনের কর্পোরেট স্যুইট।

২০ আসনের ভিআইপি স্যুইটের টিকিটের দাম ১৬ লক্ষ ৬৫ হাজার দিরহাম। ভারতীয় মুদ্রায় যার দাম ৩ কোটি ৩৩ লক্ষ ৩ হাজার ৬০০ টাকা। অর্থাৎ প্রতিটি আসনের দাম ১৬ লক্ষ ৬৫ হাজার ১৮০ টাকা। অবশ্য এই টিকিট কিনলে এক সঙ্গে মোট ১৩টি ম্যাচ দেখা যাবে। সেই হিসেবে এক একটি ম্যাচের জন্য খরচ পড়বে ১ লক্ষ ২৮ হাজার ৯০ টাকা।

Advertisement
দুবাই স্টেডিয়ামে বসে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ, বা ফাইনাল দেখতে চান?

দুবাই স্টেডিয়ামে বসে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ, বা ফাইনাল দেখতে চান?
—ফাইল চিত্র


যে ১৩টি ম্যাচ দেখা যাবে, তার মধ্যে রয়েছে ভারত-পাকিস্তান-সহ গ্রুপ পর্বে বিরাট কোহলীদের ৪টি ম্যাচ, দ্বিতীয় সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচ।

১০ আসনের কর্পোরেট স্যুইটের টিকিটের দাম ৬ লক্ষ ৯০ হাজার দিরহাম। ভারতীয় টাকায় দাম ১ কোটি ৩৮ লক্ষ ১ হাজার ৫০০। প্রতিটি আসনের দাম দাঁড়াচ্ছে ১৩ লক্ষ ৮০ হাজার ১৫০ টাকা। এই টিকিট কাটলেও ওই ১৩টি ম্যাচ দেখা যাবে। অর্থাৎ ম্যাচ পিছু টিকিটের দাম পড়বে ১ লক্ষ ৬ হাজার ১৬৫ টাকা।

দুটি স্যুইটের ক্ষেত্রেই থাকছে খাওয়া-দাওয়ার এলাহী বন্দোবস্ত।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement