Advertisement
২২ জুলাই ২০২৪
Cricket

‘টি টোয়েন্টি বিশ্বকাপ গোল্লায় যাক, আইপিএল-এর যেন ক্ষতি না হয়’

সেপ্টেম্বরে হওয়ার কথা ছিল এশিয়া কাপ। টি টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা ছিল অক্টোবরে। করোনা আতঙ্কের জন্য দুটো টুর্নামেন্টই পিছিয়ে গিয়েছে।

বিদেশের মাটিতে হবে এ বারের আইপিএল। —ফাইল চিত্র।

বিদেশের মাটিতে হবে এ বারের আইপিএল। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ২৩ জুলাই ২০২০ ১২:৪৮
Share: Save:

এশিয়া কাপ ও টি টোয়েন্টি বিশ্বকাপের মতো দুটো মেগা টুর্নামেন্ট পিছিয়ে গিয়েছে। আর সেই সুযোগে উজ্জ্বল হয়েছে আইপিএল-এর সম্ভাবনা।

পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতারের দাবি, আইপিএল আয়োজনের জন্যই এশিয়া কাপ ও টি টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত করে দেওয়া হয়েছে এ বছরের জন্য।

সেপ্টেম্বরে হওয়ার কথা ছিল এশিয়া কাপ। টি টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা ছিল অক্টোবরে। করোনা আতঙ্কের জন্য দুটো টুর্নামেন্টই পিছিয়ে গিয়েছে। ফলে পরিবর্তিত পরিবেশে সংযুক্ত আরব আমিরশাহিতে এ বারের আইপিএল হতে পারে বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন: ‘কেরিয়ারের সেরা সময়’, সঙ্গাকারাকে ২৩ বলে ৪ বার আউট করা নিয়ে বললেন অশ্বিন

এ রকম পরিস্থিতিতে পাকিস্তানের একটি টিভি চ্যানেলকে ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ বলেন, ‘‘এশিয়া কাপ হতেই পারত। এশিয়া কাপ হলে ভারত ও পাকিস্তান একে অপরের বিরুদ্ধে খেলতেই পারত। এই টুর্নামেন্ট না হওয়ার পিছনে অনেক কারণ রয়েছে। সে সব নিয়ে আমি বিস্তারিত ভাবে বলতে চাই না। টি টোয়েন্টি বিশ্বকাপও হতে পারত। কিন্তু আমি আগেই বলেছিলাম দুটো টুর্নামেন্টের কোনওটাই হবে না। টি টোয়েন্টি বিশ্বকাপ গোল্লায় যাক, আইপিএল-এর ক্ষতি করা যাবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL T 20 World Cup Asia Cup Shoaib Akhtar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE