Advertisement
২৭ জুলাই ২০২৪
T20 World Cup 2024

টিকিটের দাম আড়াই লক্ষ, ট্র্যাক্টর বেচে খেলা দেখতে এসে পাকিস্তান সমর্থক কপাল চাপড়াচ্ছেন

নিউ ইয়র্কে ভারত-পাকিস্তান ম্যাচটি শুধু আমেরিকা নয়, আশেপাশের অনেক দেশের সমর্থকেরাও দেখতে এসেছিলেন। সেখানেই এক পাকিস্তান সমর্থক নিজের ট্র্যাক্টর বিক্রি করে খেলা দেখার কথা জানালেন। দিনের শেষে দলের হারে হতাশ তিনি।

cricket

খেলা দেখতে আসা পাকিস্তানের সমর্থকেরা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ১৮:৪৭
Share: Save:

নিউ ইয়র্কে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে অনেক দিন ধরেই শুরু হয়েছিল উত্তেজনা। শুধু আমেরিকা নয়, আশেপাশের অনেক দেশ থেকেও সমর্থকেরা খেলা দেখতে এসেছিলেন। চড়চড়িয়ে বেড়েছিল টিকিটের দামও। তেমনই এক পাকিস্তান সমর্থক নিজের ট্র্যাক্টর বিক্রি করে খেলা দেখতে এসেছিলেন। দিনের শেষে দলের হারে হতাশ তিনি।

রবিবার বৃষ্টিবিঘ্নিত ম্যাচে আগে ব্যাট করে ১১৯ রান করেছিল ভারত। পাকিস্তান শুরুটা ভাল করেও শেষ দিকে খারাপ ব্যাট করে ছ’রানে হারে। জয়ের মুখে দাঁড়িয়ে থেকেও এমন ভাবে হেরে যাওয়ায় পাকিস্তানের সমর্থকেরা একই সঙ্গে ক্রুদ্ধ এবং হতাশ।

ম্যাচের পর ভারতীয় সমর্থকেরা যেখানে আনন্দ করছিলেন, সেখানে পাকিস্তানের ওই সমর্থককে দেখা গেল হা-হুতাশ করতে। এক সংবাদমাধ্যমে তিনি বলেছেন, “তিন হাজার ডলার (ভারতীয় মুদ্রায় আড়াই লক্ষ টাকা) দিয়ে টিকিট কিনে খেলা দেখতে এসেছিলাম। ভারতের স্কোর দেখার পর এক বারও মনে হয়নি ম্যাচটা আমরা হেরে যেতে পারি। ভেবেছিলাম এই রান অনায়াসে তুলে নেওয়া যাবে। ম্যাচও আমাদের হাতেই ছিল। কিন্তু বাবর আজম আউট হওয়ার পর হতাশ হয়ে পড়ি। ভারতীয় সমর্থকদের শুভেচ্ছা।”

ম্যাচের আগে দু’দেশের সমর্থকেরাই ছিলেন উৎসবের মেজাজে। স্থানীয় সময় সকাল ১০.৩০টা থেকে খেলা শুরু হওয়ার কথা থাকলেও অনেক আগে থেকেই স্টেডিয়াম ভরিয়ে ফেলেন দর্শকেরা। তবে সংখ্যায় ভারতীয়েরা টেক্কা দিয়েছেন পাকিস্তানিদের। চারদিকে তাকালে নীল জার্সিধারীদের ভিড়ই চোখে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 India vs Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE