Advertisement
২১ জুন ২০২৪
T20 World Cup 2024

ভারত-পাক ম্যাচের ভ্লগ করতে গিয়ে নিরাপত্তারক্ষীর গুলি, মৃত্যু পাকিস্তানের ইউটিউবারের

রক্ত ঝরল ভারত-পাকিস্তান ম্যাচের আগে। করাচির একটি শপিং মলে ভ্লগ করতে গিয়ে নিরাপত্তারক্ষীর গুলিতে মৃত্যু হয়েছে পাকিস্তানের এক ইউটিউবারের।

cricket

ম্যাচ হেরে হতাশ শাহিন আফ্রিদি (একেবারে ডান দিকে), জিতে উল্লাস ভারতীয় ক্রিকেটারদের। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২৪ ১৪:১৫
Share: Save:

আরও এক বার বিশ্বকাপে মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। মাঠের মধ্যে টান টান লড়াই হয়েছে। লড়াই হয়েছে মাঠের বাইরেও। তবে একতরফা। রক্ত ঝরেছে ভারত-পাকিস্তান ম্যাচের আগে। করাচির একটি শপিং মলে ভ্লগ করতে গিয়ে নিরাপত্তারক্ষীর গুলিতে মৃত্যু হয়েছে পাকিস্তানের এক ইউটিউবারের।

পাকিস্তানের সংবাদমাধ্যম জানিয়েছে, ওই ইউটিউবারের নাম সাদ আহমেদ। রবিবার ভারত-পাক ম্যাচের আগে করাচির একটি শপিং মলে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে ম্যাচ সম্পর্কে সকলের সঙ্গে কথা বলছিলেন। কে জিততে পারে, কোন ক্রিকেটার ভাল খেলবেন, এই সব প্রশ্ন করে জবাব রেকর্ড করছিলেন তিনি। তখনই এই ঘটনা ঘটে।

জানা গিয়েছে, ওই নিরাপত্তারক্ষীর সঙ্গেও কথা বলার চেষ্টা করেন সাদ। কিন্তু নিরাপত্তারক্ষী জবাব দিতে চাননি। সাদ বার বার তাঁকে প্রশ্ন করেন। একটা সময় পরে হঠাৎ করে ওই নিরাপত্তারক্ষী সাদকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাদের।

সাদের এক বন্ধু জানিয়েছেন, শপিং মলে ভ্লগ করতে যাওয়ার আগে তাঁকে ফোন করেছিলেন সাদ। পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন তিনি। একটি ইনস্টাগ্রাম ভিডিয়োয় সেই নিরাপত্তারক্ষীর বক্তব্যও দেওয়া হয়েছে। তিনি বলেন, “ছেলেটা বার বার বিরক্ত করছিল। মাথা গরম হয়ে গিয়েছিল। তাই গুলি চালিয়ে দিয়েছিলাম। তাতে কী হয়েছে। যা মনে হয়েছিল করেছি।”

cricket

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

ঘটনার পরে সঙ্গে সঙ্গে সেই নিরাপত্তারক্ষীকে গ্রেফতার করেছে পুলিশ। তার গুলি চালানোর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 India vs Pakistan Youtuber
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE