Advertisement
১৮ জুলাই ২০২৪
T20 World Cup 2024

ভারতীয় দলের এক ক্রিকেটারকে কখনও ব্যাটই করতে দেখেননি রোহিত, কে তিনি?

মাঝেমাঝেই সতীর্থদের সঙ্গে মজা করেন রোহিত শর্মা। সে রকমই একটি ঘটনা দেখা গিয়েছে সাম্প্রতিক একটি ভিডিয়োয়। এক সতীর্থকে নিয়ে মজা করেছেন রোহিত।

cricket

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ১২:৫৭
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রচারমূলক শুটের ভিডিয়োয় অংশ নিলেন রোহিত শর্মা এবং কুলদীপ যাদব। সেখানে কুলদীপকে নিয়ে মজা করেছেন রোহিত। সমাজমাধ্যম তা ভাইরাল হয়েছে।

রোহিতকে বলা হয় আইসিসি-র বর্ষসেরা এক দিনের দলের টুপি কুলদীপের হাতে তুলে দিতে। রোহিত রাজি হন। এর পর যা হয় তা মজার সিনেমা বললেও কম বলা হয়।

কুলদীপের হাতে টুপি দেওয়ার সময় রোহিত বলেন, “অসাধারণ একজন ক্রীড়াবিদ এবং ভারতীয় দলের অন্যতম সেরা সম্পদের হাতে এই সুন্দর টুপিটা তুলে দিতে পেরে সম্মানিত।” কুলদীপ বলেন, “ধন্যবাদ রোহিত ভাই।” লাজুক কুলদীপকে দেখে রোহিত বলেন, “তুমি কি কিছু বলতে চাও?” কুলদীপ প্রথমে রাজি হননি। রোহিত পীড়াপীড়ি করতে থাকেন।

অবশেষে কুলদীপ বলেন, “আসলে আমার সে রকম কিছু বলার নেই। গত মরসুমটা ব্যাট এবং বল হাতে দারুণ কেটেছে।” চমকে দিয়ে রোহিত জিজ্ঞাসা করেন, “ব্যাট হাতে?” কুলদীপ ‘হ্যাঁ’ বলেন। রোহিতের প্রশ্ন, “কবে?” কুলদীপ তখন আমতা-আমতা করতে থাকেন। আবার রোহিত জিজ্ঞাসা করায় কুলদীপ জানান, টেস্ট সিরিজ়‌ে ভাল ব্যাট করেছেন।

রোহিত বলেন, “এটা তোমাকে এক দিনের ক্রিকেটের জন্য দেওয়া হচ্ছে।” কুলদীপ তবু বলেন, “কিন্তু গত বছর ব্যাট হাতে ভাল খেলেছি। বিশ্বকাপের সময় ভাল বলও করেছি।” এ বার রোহিত বলেন, “আমি এই দলের অধিনায়ক। কোনও দিন তোমাকে ব্যাট করতে দেখিনি। জানি না তুমি কী ভেবে এ কথা বলছ।”

এর পর দু’জনেই হাসতে থাকেন। দুই ভারতীয় ক্রিকেটারের এই কথোপকথন হাসিয়েছে অনেক সমর্থককেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Rohit Sharma Kuldeep Yadav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE