Advertisement
১৫ জুলাই ২০২৪
T20 World Cup 2024

পাকিস্তান ম্যাচের আগে কোহলি-বুমরার কাছে বিশেষ ‘ছাত্র’কে নিয়ে হাজির যুবরাজ! কেন?

ভারত-পাকিস্তান ম্যাচের আগে দুই শিবিরের ক্রিকেটারেরা সাধারণত দলের বাইরে কারও সঙ্গে তেমন কথা বলেন না। অথচ রবিবার ম্যাচ শুরুর আগে কোহলি, বুমরার কাছে এক জনকে নিয়ে যান যুবরাজ।

Picture of Virat Kohli

বিরাট কোহলি। ছবি: আইসিসি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ১৭:২৯
Share: Save:

ভারত-পাকিস্তানের ২২ গজের লড়াইয়ের আঁচ থেকে দূরে থাকতে পারেননি আমেরিকার বাস্কেটবল খেলোয়াড় জন স্টার্কস। সে দেশের ন্যাশনাল বাস্কেটবল অ্যাসোসিয়েশনের (এনবিএ- আমেরিকার পেশাদার বাস্কেটবল সংস্থা) লিগের অন্যতম সেরা খেলোয়াড় সুযোগ কাজে লাগিয়ে আলাপ করলেন বিরাট কোহলি এবং যশপ্রীত বুমরার সঙ্গে।

বৃষ্টি এবং মাঠ ভিজে থাকায় নির্ধারিত সময়ের বেশ কিছু ক্ষণ পর শুরু হয় ভারত-পাকিস্তান ম্যাচ। সেই সময় কোহলি, বুমরার সঙ্গে স্টার্কসের আলাপ করিয়ে দেন টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম দূত যুবরাজ সিংহ। ভারতের দুই ক্রিকেটারের সঙ্গে আলাদা আলাদা ভাবে কথা বলতে দেখা যায় স্টার্কসকে। আমেরিকার পেশাদার বাস্কেটবল খেলোয়াড় এখন যুবরাজের ‘ছাত্র’।

স্টার্কসকে ‘স্যর’ বলে সম্বোধন করেন কোহলি। আমেরিকার বাস্কেটবল খেলোয়াড়ের কাছে কোহলি জানতে চান, তিনি ক্রিকেট নিয়ে আগ্রহী কিনা। জবাবে স্টার্কস জানিয়েছেন, যুবরাজ তাঁকে ক্রিকেটের অনেক কিছু শেখাচ্ছেন। কোহলির পর বুমরার সঙ্গেও কথা বলেন স্টার্কস। দু’জনকে ভারত-পাকিস্তান ম্যাচের জন্য শুভেচ্ছাও জানান। তাঁদের কথা বলার ভিডিয়ো ক্রীড়াপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এনবিএ কর্তৃপক্ষ এবং ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) কর্তারা।

এর আগে কখনও ক্রিকেট ম্যাচ দেখেননি স্টার্কস। ভারত-পাকিস্তান লড়াই দিয়ে ক্রিকেট দেখা শুরু করতে পেরে উচ্ছ্বসিত আমেরিকার পেশাদার বাস্কেটবল খেলোয়াড়। সময়-সুযোগ পেলে ভবিষ্যতেও ক্রিকেট দেখার কথা বলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE