Advertisement
০২ মে ২০২৪
Paris Olympics 2024

প্যারিসে শরৎ পতাকাবাহক  

অন‌্য দিকে অলিম্পিক্সে সহজ গ্রুপেই পড়ল বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তবে লিয়োনেল মেসিকে দেখা যাবে কি না স্পষ্ট নয়। টোকিয়ো অলিম্পিক্সে ফুটবলে সোনাজয়ী ব্রাজিল যোগ্যতাই অর্জন করতে পারেনি।

শরৎ কমল।

শরৎ কমল। —ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ০৮:৩৬
Share: Save:

চলতি বছরই জুলাইতে প‌্যারিসে বসবে অলিম্পিক্সের আসর। সেই উপলক্ষ‌্যে বৃহস্পতিবার ভারতীয় অলিম্পিক্স অ‌্যাসোসিয়েশনের তরফে ভারতের পতাকাবাহক হিসেবে ঘোষণা করা হয়েছে টেবিল টেনিস তারকা শরৎ কমলের নাম। শুধু তাই নয়, লন্ডন অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী মেরি কমের নাম ঘোষণা করা হয়েছে ভারতের ‘শেফ দি মিশন’ হিসেবে। ডেপুটি ‘শেফ দি মিশন’ শিবা কেশবন। এক বিবৃতিতে ভারতীয় অলিম্পিক্স অ‌্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট পি টি উষা বলেছেন, “প‌্যারিস অলিম্পিক্সের জন‌্য যোগ‌্য ও সুপরিচিত আধিকারিকদের পেয়ে আমরা খুবই আনন্দিত।”

অন‌্য দিকে অলিম্পিক্সে সহজ গ্রুপেই পড়ল বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তবে লিয়োনেল মেসিকে দেখা যাবে কি না স্পষ্ট নয়। টোকিয়ো অলিম্পিক্সে ফুটবলে সোনাজয়ী ব্রাজিল যোগ্যতাই অর্জন করতে পারেনি। বুধবারই আসন্ন অলিম্পিক্সের জন‌্য গ্রুপ বিন‌্যাস হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sharath Kamal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE