Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

স্যাঞ্চোকে নিয়ে ধোঁয়াশা

যাঁকে নিয়ে এত জল্পনা সেই স্যাঞ্চোকে এ দিন অনুশীলনে দেখা যায়নি। এ দিন বিকেলে যুবভারতী ক্রীড়াঙ্গন লাগোয়া মাঠে অনুশীলন করে ইংল্যান্ড।

নিজস্ব সংবাদদাতা
১৬ অক্টোবর ২০১৭ ০৩:৩৭
বিশ্বকাপ ছেড়ে ফিরল স্যাঞ্চো। —নিজস্ব চিত্র।

বিশ্বকাপ ছেড়ে ফিরল স্যাঞ্চো। —নিজস্ব চিত্র।

ইরাককে হারিয়ে শেষ ষোলোর টিকিট নিশ্চিত হয়ে গিয়েছে চব্বিশ ঘণ্টা আগেই। কিন্তু রবিবারেও জানা গেল না ইংল্যান্ড শিবির নকআউট পর্বে তাদের অন্যতম ভরসা জ্যাডন স্যাঞ্চোকে প্রি-কোয়ার্টার ফাইনালে পাবে কিনা।

চলতি অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে গ্রুপ লিগের ম্যাচ খেলেই তাঁর ক্লাব বরুসিয়া ডর্টমুন্ডে ফিরে যাওয়ার কথা স্যাঞ্চোর। টুর্নামেন্টের শুরুতে ইংল্যান্ড শিবির আশাবাদী ছিল, নকআউটে গেলে বরুসিয়া ডর্টমুন্ড কর্তৃপক্ষকে অনুরোধ করে স্যাঞ্চোকে রেখে দেওয়া যাবে। সেই অনুযায়ী, শনিবার রাতে ইরাককে ৪-০ হারিয়ে গ্রুপ সেরা হওয়ার পরেই স্যাঞ্চোকে রেখে দেওয়ার জন্য পুরোদমে ঝাঁপায় ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট। কিন্তু সূত্রের খবর, রবিবার রাত পর্যন্ত স্যাঞ্চোকে ভারতে রেখে দেওয়ার ব্যাপারে কোনও সবুজ-সঙ্কেত ইংল্যান্ড শিবিরে আসেনি।

যাঁকে নিয়ে এত জল্পনা সেই স্যাঞ্চোকে এ দিন অনুশীলনে দেখা যায়নি। এ দিন বিকেলে যুবভারতী ক্রীড়াঙ্গন লাগোয়া মাঠে অনুশীলন করে ইংল্যান্ড। সেখানে সংবাদমাধ্যমের প্রবেশাধিকার ছিল না। ফলে স্যাঞ্চো এই মুহূর্তে দলের সঙ্গে রয়েছেন নাকি ফিরে গিয়েছেন সে ব্যাপারেও ধোঁয়াশা তৈরি হয়েছে। যদিও ইংল্যান্ড শিবির এই প্রসঙ্গে কোনও মন্তব্য করেনি।

Advertisement

মঙ্গলবার প্রি-কোয়ার্টার ফাইনালে স্টিভন কুপারের দলের প্রতিপক্ষ জাপান। সেই ম্যাচে নামার আগে ইংল্যান্ড কোচ বলছেন, ‘‘টানা তিন ম্যাচ জিতে শেষ ষোলোয় যাওয়ার পথে এগারো গোল করেছে আমার ছেলেরা। ফলে গোল করার জন্য বিশেষ কারও উপর নির্ভরশীল নই আমরা। জাপানের বিরুদ্ধে আরও ক্ষুরধার ইংল্যান্ডকে দেখতে পাওয়া যাবে।’’



Tags:
Jadon Sancho FIFA U 17 World Cup Footballজ্যাডন স্যাঞ্চো England

আরও পড়ুন

Advertisement