Advertisement
২৬ এপ্রিল ২০২৪
HS Prannoy

করোনা-আক্রান্ত প্রণীত হাসপাতালে, নাম তুলতে হল রুমমেট শ্রীকান্তকেও

ছিটকে গেলেন বি সাই প্রণীত। ফাইল ছবি

ছিটকে গেলেন বি সাই প্রণীত। ফাইল ছবি

সংবাদ সংস্থা
ব্যাঙ্কক শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১৭:০৮
Share: Save:

তাইল্যান্ডে করোনাভাইরাস যেন ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড়দের পিছু ছাড়ছে না। দ্বিতীয় টুর্নামেন্ট খেলতে নেমে এবার করোনায় আক্রান্ত হলেন বি সাই প্রণীত। প্রথম রাউন্ডে জিতলেও প্রণীতের রুমমেট হওয়ায় বাধ্য হয়ে নাম তুলে নিতে হল কিদম্বি শ্রীকান্তকে।

সোমবার দিন করোনা পরীক্ষা হয় দলের সকলের। সেখানেই প্রণীতের ফলাফল পজিটিভ এসেছে। প্রাথমিক পরীক্ষা এবং পর্যবেক্ষণে রাখার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। আপাতত ১০ দিন তাঁকে হাসপাতালেই কাটাতে হবে।

প্রণীতের রুমমেট ছিলেন শ্রীকান্ত। ফল নেগেটিভ আসা সত্ত্বেও বিশ্ব ব্যাডমিন্টন সংস্থার নিয়মানুযায়ী তিনিও আর খেলতে পারবেন না। প্রথম রাউন্ডে সিত্থিকম থামাসিনকে ২১-১১, ২১-১১ গেমে হারিয়েছিলেন শ্রীকান্ত। গত সপ্তাহেও তাইল্যান্ডে প্রথম টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডে কাফ মা‌সলে টান ধরায় নাম তুলে নেন। এক সপ্তাহ পর দ্বিতীয় টুর্নামেন্টে সুস্থ থাকলেও দ্বিতীয় রাউন্ডের বেশি এগোন হল না তাঁর।

এর আগে তাইল্যান্ডে প্রথম টুর্নামেন্টে এইচ এস প্রণয় এবং সাইনা নেহওয়ালের কোভিড ফল পজিটিভ এসেছিল। পরেরদিন দু’জনেরই ফল নেগেটিভ আসায় টুর্নামেন্টে নামতে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE