Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Bio Bubble Bridge: ইংল্যান্ডে জৈব সুরক্ষা বলয় ভেঙে কড়া শাস্তির মুখে শ্রীলঙ্কার তিন ক্রিকেটার

সোমবার তিন ক্রিকেটারকে ইংল্যান্ড থেকে দেশে ফিরিয়ে এনেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৯ জুন ২০২১ ২১:৫৮
কুশল মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা

কুশল মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা
টুইটার

জৈব সুরক্ষা বলয় ভেঙে কড়া শাস্তির মুখে পড়তে হতে পারে শ্রীলঙ্কার তিন ক্রিকেটার কুশল মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা ও দনুষ্কা গুনতিলকাকে। ইতিমধ্যেই তিন ক্রিকেটারকে দল থেকে বহিষ্কার করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

সোমবার তিন ক্রিকেটারকে ইংল্যান্ড থেকে দেশে ফিরিয়ে এনেছে শ্রীলঙ্কা বোর্ড। খবর অনুযায়ী, ১ বছরের জন্য নির্বাসিত হতে পারেন তিন ক্রিকেটার। ভারতের বিরুদ্ধে কোনও ভাবেই দলে জায়গা পাবেন না এই তিন ক্রিকেটার। শুধু তাই নয়, ৩ মাস থেকে ১ বছর নির্বাসিত করা হতে পারে তাঁদের।

এমনিতেই মাঠে ছন্দে নেই শ্রীলঙ্কা। তার ওপর তিন ক্রিকেটার জৈব সুরক্ষা বলয় ভাঙায় ক্ষুব্ধ বোর্ড। রবিবার রাতে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা যায়, শ্রীলঙ্কার দুই ক্রিকেটার মেন্ডিস ও ডিকওয়েলা রাস্তায় বসে রয়েছেন। ভিডিয়োতে দেখা না গেলেও এঁদের সঙ্গে গুনতিলকাও ছিলেন বলে অভিযোগ। সেই কারণেই কঠোর শাস্তির মুখে পড়তে চলেছেন তিন ক্রিকেটার।

Advertisement

রবিবার রাতে ডারহামের রাস্তায় শ্রীলঙ্কার ক্রিকেটারদের ঘুরে বেড়াতে দেখে ভিডিয়ো করতে শুরু করেন স্থানীয় এক ব্যক্তি। এরপর নেটমাধ্যমে এই ভিডিয়ো দেওয়ার পরই সমালোচনার ঝড় বইতে থাকে। তদন্ত শুরু করে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডও। প্রামণ পাওয়ার পরই বহিষ্কৃত হন তিন ক্রিকেটার।

সুরক্ষা বলয় ভেঙেছেন ক্রিকেটাররা

সুরক্ষা বলয় ভেঙেছেন ক্রিকেটাররা
টুইটার


আরও পড়ুন

Advertisement