Advertisement
০৫ মে ২০২৪
Royal Challengers Bangalore

IPl 2021: চাপে থাকা রাজস্থানের ভরসা ছন্দে ফেরা সঞ্জুই

অধিনায়ক সঞ্জু স্যামসন এবং যশস্বী জয়সওয়াল ছাড়া বেশির ভাগ রাজস্থানের ব্যাটারকে ছন্দে দেখা যাচ্ছে না।

রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন।

রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ০৮:১৩
Share: Save:

গত বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত জয়ের পরে আজ, বুধবার রাজস্থান রয়্যালসের মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। নিশ্চিত ভাবে জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে মরিয়া অধিনায়ক বিরাট কোহালি। ১০ ম্যাচে কোহালির দলের পয়েন্ট ১২। রাজস্থানের বিরুদ্ধে জিতলেই কার্যত প্লে-অফ নিশ্চিত হয়ে যাবে আরসিবি-র।

অন্য দিকে, ১০ ম্যাচে ৮ পয়েন্ট রাজস্থানের। তাদের কাছেও এই ম্যাচ মরণ-বাঁচনের। বুধবার হারলে তাদের প্লে-অফে যাওয়ার স্বপ্ন বড় ধাক্কা খাবে। রাজস্থান আবার প্রথম ম্যাচে দু’রানে জয় পাওয়ার পরে টানা দুটি ম্যাচে বিপক্ষের সামনে সে ভাবে দাঁড়াতে পারেনি। অধিনায়ক সঞ্জু স্যামসন এবং যশস্বী জয়সওয়াল ছাড়া বেশির ভাগ রাজস্থানের ব্যাটারকে ছন্দে দেখা যাচ্ছে না। আইপিএলের বাকি অংশ শুরু হওয়ার পরে প্রথম ম্যাচে চার রান করেছিলেন সঞ্জু। এর পরে ৭০ ও ৮২ রান করেন সঞ্জু আর দুই ম্যাচে। কিন্তু তাঁকে ব্যাট হাতে আর কেউ সমর্থন করতে না পারায় দলকে খেসারত দিতে হচ্ছে।

হায়দরাবাদের বিরুদ্ধে সঞ্জুর ৮২ রানের জোরেই ১৬৪-৫ তুলেছিল রাজস্থান। তার পরেও জয় আসেনি। আট পয়েন্ট নিয়ে রাজস্থান এখন ছয় নম্বরে রয়েছে। বোলারদের মধ্যে কার্তিক ত্যাগী (৩ উইকেট), চেতন সাকারিয়া (৪ উইকেট) এবং মুস্তাফিজ়ুর রহমান (৩ উইকেট) ছন্দে আছেন। এখন দেখার, রাজস্থান ফের ঘুরে দাঁড়াতে পারে কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Royal Challengers Bangalore AB De Villers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE