Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India

Tokyo Olympics: উড়ে গেলেও ভারতের এই অলিম্পিয়ান বলছেন সেরা ম্যাচ খেলেছেন

নিজের খেলার প্রশংসা করলেও পরিসংখ্যান বলছে তিনি বিপক্ষের বিরুদ্ধে দাঁড়াতেই পারেননি। ৭-১১, ১১-৮, ১১-১৩, ৪-১১, ৪-১১ ফলাফল সেই ইঙ্গিতও দিচ্ছে।

অলিম্পিক্স থেকে ছিটকে গেলেও আশাহত নন শরথ কমল।

অলিম্পিক্স থেকে ছিটকে গেলেও আশাহত নন শরথ কমল। ছবি - টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ১৯:৫১
Share: Save:

তাঁকে ঘিরে অনেক আশা তৈরি হয়েছিল। কিন্তু পদক জয়ের স্বপ্ন পূরণ না হলেও এই টেবিল টেনিস খেলোয়াড় মনে করেন তিনি তাঁর জীবনের সেরা পারফরম্যান্স করেছেন। চিনের প্রতিদ্বন্দ্বী মা লংয়ের বিরুদ্ধে ১-৪ গেমে হেরে এ বারের মতো অলিম্পিক্স অভিযান শেষ করলেন শরথ কমল। ম্যাচের দ্বিতীয় সেটে ১১-৮ ব্যবধানে জিতলেও বাকি চার সেটে দাপট বজায় রাখেন মা লং।

ম্যাচের শেষে শরথ বলেন, “হারলেও আমি ভেঙে পড়িনি। শুরু থেকে শেষ পর্যন্ত নিজের সেরা পারফরম্যান্স তুলে ধরেছি। এখনও পর্যন্ত আমার অলিম্পিক্স অভিযানে সেরা ম্যাচ বলতে পারেন।”

শরথ নিজের খেলার প্রশংসা করলেও পরিসংখ্যান বলছে পুরো ম্যাচে তিনি বিপক্ষের বিরুদ্ধে দাঁড়াতেই পারেননি। ৭-১১, ১১-৮, ১১-১৩, ৪-১১, ৪-১১ ফলাফল সেই ইঙ্গিতও দিচ্ছে। যদিও তিনি বলেন, “তৃতীয় সেটে একটা সময় জিতেই যাচ্ছিলাম। সেই সেট জিতলেই খেলা ঘুরে যেত। কোয়ার্টার ফাইনালে যাওয়া কেউ আটকাতে পারত না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE